রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ১১:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

ফরিদপুর মেডিকেল কলেজের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ১১৫ বার পড়া হয়েছে

ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুর মেডিকেল কলেজের ৫ম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথ এর মরদেহ নিখোঁজের দুই দিন পরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।  মেডিকেল কলেজ ক্যাম্পাস থেকে আনুমানিক ৫ কিলোমিটার দূরে শহর বাইপাস সড়কের একটি সমিলে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় নয়নের লাশ দেখতে পেয়ে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশে খবর দেয় স্থানীয়রা।  নয়নের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায়। তার বাবার নাম মৃত দিলীপ চন্দ্র নাথ।

নয়নের বন্ধুরা জানায়, বেশ কিছু দিন যাবত নয়ন মানসিকভাবে বিপর্যস্ত ছিল। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আঙ্গুল সমস্যা থাকার কারণে সে সার্জন হতে পারবে না। এটা জানার পর থেকেই মূলত নয়ন বিপর্যস্ত হয়ে পরে।

সিসি টিভি ফুটেজ অনুযায়ী, ওই দিন সকাল ৯টার দিকে থ্রি কোয়ার্টার প্যান্ট ও টিশার্ট পড়ে ছাত্রাবাস থেকে বের হন নয়ন। এসময় সে তার মোবাইল ফোন ও মানিব্যাগ রুমে রেখে যায়।

ফরিদপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ এসএম খবিরুল ইসলাম জানান, ছেলেটা মানসিকভাবে বিপর্যস্ত ছিল, তারপরও ময়নাতদন্ত শেষে বলতে পারবো মৃত্যুর কারণ। কোতয়ালী থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

নয়নের বাড়ি থেকে জানা যায়, ব্যক্তিগতভাবে নয়ন খুব শান্তস্বভাবের মানুষ ছিলো। শেষ বর্ষে আর মাত্র ৩ টা পরিক্ষা বাকি ছিল তার এসময়ে আত্মহত্যা করবে সেটা ভাবাই যায় না। এর পেছনে নিশ্চই কোন গভীর ষড়যন্ত্র আছে। নয়নের শোকে মা বাবা পাগলপ্রায় অবস্থা।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares