বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৯:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

পাবনা চাটমোহর প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

  • সময় শনিবার, ১৬ নভেম্বর, ২০১৯
  • ৯৭ বার পড়া হয়েছে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনার চাটমোহর প্রেসক্লাবের মাসিক সভা আজ শনিবার (১৬ নভেম্বর) নতুন বাজার খেয়াঘাটস্থ স্বাধীন খবর ডট কম কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উক্ত মাসিক সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি হেলালুর রহমান জুয়েল।
সভায় বক্তারা ১৯৮৫ সালে প্রতিষ্ঠিত চাটমোহর প্রেসক্লাবের ঐতিহ্য ধরে রেখে অসাংবাদিক ও অপসাংবাদিকতার বিরুদ্ধে সুষ্পষ্ট অবস্থান গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়। আয়োজিত মাসিক সভায় চাটমোহর প্রেসক্লাবের সকল সদস্যদের কে সম্মান রক্ষা করে চলতে হবে। এবং প্রেসক্লাবের সাংগঠনিক কর্মপরিধি বৃদ্ধি ও অগ্রযাত্রা গতিশীল করতে হবে। চাটমোহর প্রেসক্লাবের সকল সদস্যদের কে সাধারণ মানুষের পাশে থেকে এলাকার উন্নয়ন মূলোক কাজ করার প্রতি আহবান জানানো হয়। একই সাথে মাদকের বিরুদ্ধে লেখালেখি করার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানানা হয়। চাটমোহর প্রেসক্লাবের পদ পদবী ব্যবহার করে কেউ যেন কোন অনৈতিক সুবিধা নিতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকার আহবান জানানো হয়।
সভায় বক্তব্য দেন,প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক,সাপ্তাহিক চাটমোহর বার্তা সম্পাদক এস এম হাবিবুর রহমান, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি এম এস অলম বাবলু,দৈনিক জাগরণ ও পাবনার খবর প্রতিনিধি মহিদুল খান,দৈনিক স্বতঃকণ্ঠ প্রতিনিধি শেখ সালাহ উদ্দিন ফিরোজ,দৈনিক সরজমিন বার্তা ও সি.এনআই প্রতিনিধি তোফাজ্জল হোসেন বাবু,দৈনিক মাতৃজগত বিশেষ প্রতিনিধি ডাঃ শাহ আলম,দৈনিক আমাদের বড়াল প্রতিবেদক আলমগীর কবির সহ প্রমূখ। প্রেসক্লাবের মাসিক সভা পরিচালনা করেন স্বাধীন খবর ডট কমের সম্পাদক,দৈনিক আজকালের খবর,দৈনিক বিবৃতি প্রতিনিধি,প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares