রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৩:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

সঞ্জিব দাসের “সোনা বন্ধু”তে জুটি বাঁধলেন সোহাগ খান ও লাজুক।

  • সময় শুক্রবার, ১৫ নভেম্বর, ২০১৯
  • ৯৬ বার পড়া হয়েছে

শাহিন খন্দকার গাইবান্ধা প্রতিনিধিঃ

সম্প্রতি নাট্য নির্মাতা সঞ্জিব দাসের নির্দেশনায় শেষ হয়েছে “সোনা বন্ধু” শিরোনামে একটি মিউজিক্যাল ফিল্ম এবং তাতে প্রথম বারের মত জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন বর্তমান ইউটিউব স্টার হিরো সোহাগ খান ও নাচনী পুতুল সোনিয়া অাক্তার লাজুক।
রোমান্টিক শ্রুতিমধুর এ গানটি রচনা করেছেন সালমা খান এবং গানটির সুর ও কন্ঠ দিয়েছেন সারোয়ার মাহিন।

নির্মাতা সঞ্জিব দাস বলেন গানটির কথা ও শব্দের গাথুনি অত্যন্ত চমৎকার। এই গানটির মাধ্যমে দর্শকশ্রোতা খুঁজে পাবেন গ্রাম বাংলার ঐতিহ্যবাহী চিরায়ত এক প্রেমের রুপ। সারোয়ার মাহিনের কন্ঠ, সুর ও সংগীতায়জন এবং হিরো সোহাগ খান ও লাজুকের প্রাণবন্ত অভিনয়ে মিউজিক্যাল ফিল্মটি একটি অন্যতম প্রডাকশন হিসেবে রুপ নিয়েছেন।

অভিনেতা সোহাগ খান ও লাজুক প্রসঙ্গে নির্মাতা জানান, হিরো সোহাগ খান ও লাজুকের পারফরমেন্স এক কথায় অসাধারণ ও প্রশংসনীয় কেননা তারা নিজ নিজ জায়গা থেকে চাওয়ার থেকে বেশিটা দেয়ার চেষ্টা করেছেন। ভিডিওটি দর্শকদের হৃদয়ে নাড়া দিতে সক্ষম হবে বলে অাশাবাদ ব্যক্ত করেন নির্মাতা সঞ্জিব দাস।

মিউজিক্যাল ফিল্মটি সম্পর্কে অভিনেতা সোহাগ খান জানান প্রতিটি কাজই তার কাছে স্পেশাল কিন্তু “সোনা বন্ধু”র কথা ও কনসেপ্ট তাকে অন্যভাবে বিমোহিত করেছেন অার সেজন্যই তিনি তার সর্বোচ্চটা উজাড় করে দর্শকদের একটি সুন্দর কাজ উপহার দেয়ার চেষ্টা করেছেন। ফিল্মটিতে সোহাগ ও লাজুক ছাড়াও অভিনয় করেছেন প্রিয়াঙ্কা, বিকাশ, শাহজাহান, জয়নাল ও সোহেল খান।

অাওয়াজ স্টুডিও এর প্রযোজনায় “সোনা বন্ধু”র দৃশ্য চিত্রায়নে ছিলেন অারাফাত রহমান সম্পাদনা ও কালার গ্রেডিং করেছেন অাক্তারুল অালম (টিনু)।

অাওয়াজ স্টুডিও লি: এর নির্বাহী কর্মকর্তা ও কর্মচারীগণের সাথে কথা বলে জানা যায় বাজেটের দিকে কোনো কার্পূন্যতা না করে ভিডিওটি নির্মাণ করতে অত্যাধুনিক প্রযুক্তির সকল যন্ত্র ব্যবহার করা হয়েছে।

উল্লেখ্য, ব্যয়বহুল এই মিউজিক্যাল ফিল্মটি অাগামী ১৫/১১/২০১৯ ইং তারিখে Awaaj Studio ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares