বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১১:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

স্বামীর দাফন শেষে ফেরার পথে ট্রেনে প্রাণ গেল স্ত্রীর

  • সময় মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ১৪৮ বার পড়া হয়েছে
ট্রেন দুর্ঘটনায় নিহত জাহেদা বেগমের বাড়িতে শোকের ছায়া

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি ১২ নভেম্বর ২০১৯, ২২:৪১ | অনলাইন সংস্করণঃ

জাহেদা বেগমের (৪০) স্বামী মুসলিম মিয়া কাজ করতেন চট্টগ্রামের একটি জাহাজে। ৭ নভেম্বর মুসলিম মিয়া এক দুর্ঘটনায় মারা যান। জাহেদা বেগম তার দুই সন্তানকে নিয়ে চট্টগ্রাম থেকে শনিবার এসেছিলেন শ্রীমঙ্গলের আশিদ্রোন ইউনিয়নের গাজীপুরে তার শ্বশুরবাড়িতে স্বামীর লাশ দাফন করতে।

স্বামীর লাশ দাফন শেষে দুই সন্তানকে নিয়ে সোমবার রাতে শ্রীমঙ্গল থেকে আন্তঃনগর উদয়ন এক্সপ্রেসে আবার চট্টগ্রাম ফিরে যাচ্ছিলেন। যাওয়ার পথে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রেন দুর্ঘটনায় মারা যান জাহেদা বেগম। একই ঘটনায় জাহেদা খাতুনের দুই সন্তান ইমন (১৫) ও সুমি (১০) গুরুতর আহত হয়েছে।

মঙ্গলবার বিকালে জাহেদা বেগমের বাড়িতে গিয়ে দেখা যায়, সেখানে বিলাপ করছেন জাহেদা বেগমের আত্মীয়-স্বজনরা। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া,পাড়া প্রতিবেশীরাও যোগ দিয়েছেন আহাজারিতে।

স্থানীয় বাসিন্দা টিটু মিয়া জানান, শনিবার আমরা জাহেদার স্বামী মুসলিম মিয়াকে দাফন করেছি, সোমবার কুলখানি শেষ করে জাহেদা তার সন্তানদের বার্ষিক পরীক্ষার জন্য চট্টগ্রামে নিয়ে যাচ্ছিলেন। সেখানে যাওয়ার পথেই ট্রেন দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

জাহেদা বেগমের ননদ জ্যোৎস্না বেগম বলেন, গত বৃহস্পতিবার আমরা দুর্ঘটনায় আমার ভাইকে হারাই, তার পাঁচদিনের মাথায় সোমবার রাতে আমরা ভাবিকেও হারিয়ে ফেললাম। আমার ভাইয়ের ছেলে-মেয়েগুলো এখন এতিম হয়ে গেল।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares