বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ১১:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

রংপুর সবজি ভর্তি ব্যাগে পিস্তল, ইয়াবা-ফেনসিডিলইয়াবাসহ একজন আাটক।

  • সময় মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ১২৬ বার পড়া হয়েছে

রবিউল ইসলাম রংপুর ব্যুরো

রংপুর সবজি ভর্তি ব্যাগে পিস্তল, ইয়াবা-ফেনসিডিলইয়াবাসহ
রংপুরে কাঁচা শাক-সবজি ভর্তি ব্যাগের নিচে রাখা পিস্তল ও ইয়াবা-ফেনসিডিলসহ আমিনুল ইসলাম ডন (৩৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। আটক ডন রংপুর অঞ্চলের একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী বলে জানা গেছে।

আজ ১২ নভেম্বর দুপুরে র‌্যাব-১৩ এর কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ১২ নভেম্বর মধ্যরাতে রংপুর মহানগরীর ঘাঘটপাড়া শুঁটকির আড়ত এলাকা থেকে সন্দেহজনক মোটরসাইকেলসহ আমিনুল ইসলাম ডনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে লোহার তৈরি একটি পাইপ গান, দুই রাউন্ড কার্তুজ, ৫০ বোতল ফেনসিডিল ও শতাধিক ইয়াবা উদ্ধার করা হয়।

র‌্যাবের দাবি, আটক আমিনুল ইসলাম ডন রংপুর অঞ্চলের একজন শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে রংপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে নগরীর তাজহাট আশরতপুর এলাকার মৃত মঈন উদ্দিনের ছেলে। এই শীর্ষ সন্ত্রাসীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares