রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ০৪:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

স্টান্ট করতেই গিয়ে গুরুতর আহত অক্ষয়

  • সময় সোমবার, ১১ নভেম্বর, ২০১৯
  • ১০৭ বার পড়া হয়েছে

বলিউড অভিনেতা অক্ষয় কুমার আপাতত ব্যস্ত ‘সূর্যবংশী’র শুটিংয়ে। ছবিটির শুটিং করতে নিজের স্টান্ট-অ্যাকশন করতে গিয়েই বাঁ হাতে বেজায় আঘাত পেয়েছেন। ছবিটি নির্মাণ করছেন শিল্পা শেঠী। সম্প্রতি মুম্বইয়ে ‘সূর্যবংশী’র এক গুরুত্বপূর্ণ দৃশ্যের জন্য শট দিচ্ছিলেন বলিউডের খিলাড়ি কুমার। যেই দৃশ্যে বেশ কয়েকটা স্টান্ট-অ্যাকশন রয়েছে। সেটা করতে গিয়েই বাঁ হাতে বেজায় চোট পেয়েছেন অক্ষয়। চিকিৎসককে দেখানোর পর ব্যান্ডেজ করা হয়েছে হাতে। তবে, হাতে ব্যান্ডেজ বেঁধেই স্টান্ট দৃশ্যের শুট শেষ করেন খিলাড়ি কুমার।

ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করছেন তার ‘নমস্তে লন্ডন’ অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। সম্প্রতি সেট থেকে ক্যাট সুন্দরীর সঙ্গে অক্ষয়ের একটি ভিডিও ভাইরাল হয়। ওই ভিডিওতে দেখা যায় অক্ষয়ের বাঁ হাতে ব্যান্ডেজ। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা বলছেন এটাই অক্ষয় কুমারের স্পিরিট!

ছবিতে সন্ত্রাস দমন শাখার এক মুখ্য অফিসারের ভূমিকায় দেখা যাবে অক্ষয়কে। চরিত্রের নাম ‘বীর সূর্যবংশী’। ছবি মুক্তি পাচ্ছে আগামী বছর মার্চে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares