শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০১:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

পলাশবাড়ীতে বাস ও লেগুনার মূখামুখি সংঘর্ষে নিহত-১ আহত ২৪।

  • সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ৬৩ বার পড়া হয়েছে

রবিউল ইসলাম রংপুর ব্যুরো

আজ গাইবান্ধার পলাশবাড়ীর মহেশপুর গ্রাম নামক স্থানে হানিফ পরিবহন ও লেগুনার মূখামূখি সংঘর্ষে ঘটনাস্থলে নিহত ১ আহত ২৪। ভোর ৬ টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত লেগুনা চালক/ শিক্ষার্থী আরিফ(১৭) সাদুল্লাপুরের ধাপেরহাট ইউনিয়নের তিলকপাড়া গ্রামের ড্রাইভার সনজু মিয়ার ছেলে ও পলাশবাড়ীর আর্দশ ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।
এলাকাবাসী ও হাইওয়ে পুলিশ সুত্রে জানা যায় যে, সাদুল্লাপুরের ধাপেরহাট থেকে ছেড়ে আসা লেগুনা ও ঢাকা থেকে রংপুর গামী হানিফ পরিবহন মহেশপুর গ্রাম নামক স্থানে পৌঁছাতে মুখামুখি সংঘর্ষ বাধেঁ এতে হানিফ পরিবহনের ধাক্কায় লেগুনাটিকে দুমরে মুছরে রাস্তার পশ্চিম পার্শ্বে ফেলে দিয়ে হানিফ পরিবহন রাস্তার পুর্ব পার্শ্বে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই নিহত হয় লেগুনা চালক আরিফ ও আহত হয় লেগুনা ও হানিফ পরিবহনে ২৪ জন যাত্রী। আহতদের উদ্ধার করে পলাশবাড়ী ও পীরগঞ্জ হাসপাতালে পাঠিয়ে দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের একটি টিম। উক্ত দূর্ঘটনা সম্পর্কে গোবিন্দগঞ্জের হাইওয়ে পুলিশের এস আই শাহআলম বলেন, হানিফ পরিবহনের চালকের কারণেই দূর্ঘটনা ঘটছে প্রাথমিক ভাবে আলামতের এমনটা ধারণা করা হচ্ছে। কারণ হিসাবে তিনি বলেন, হানিফ পরিবহন তার লেন পরিবর্তন করছে।
এদিকে শিক্ষার্থী / লেগুনা চালক আরিফের লাশ সাদুল্লাপুরের ধাপেরহাট ইউনিয়নের তিলক পাড়া গ্রামে পৌঁছিলে বাড়িতে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। নিহত আরিফ বাবা মায়ের একমাত্র পুত্র সন্তান। অভাবের তাড়নায় ও সেনাবাহিনীতে ড্রাইভারের চাকুরী পাওয়ার আশায় লেখাপড়ার পাশাপাশি লেগুনা চালিয়ে টাকা রোজগার করতো ।বাড়ি থেকে লেগুনা নিয়ে বের হয়ে ৩০ মিনিটের ব্যবধানে লাশ হয়ে বাড়িতে ফেরা মেনে নিতে পারছেনা তার স্বজন শুভাকাঙ্ক্ষীসহ এলাকাবাসী। তার নিহতে সংবাদে এলাকায় চলছে শোকের মাতন হতবাক হয়ে গেছে তার সহপাঠীরা। আরিফ যে কষ্ট করে লেগুনা চালিয়ে লেখা পড়া সহ পরিবারে খরচ চালাইতো সেটা ঘুনাক্ষরে জানতেও পারেনি। সে ছিলো সহপাঠীদের নিকট সর্বদা হাস্যজ্জল।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares