বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১০:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

কক্সবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এড. লিনার মতবিনিময়

  • সময় শুক্রবার, ৮ নভেম্বর, ২০১৯
  • ৪৬ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি :
কক্সবাজার প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সুপ্রিম কোর্টের আইনজীবী আওয়ামী লীগ নেত্রী এড. নাসরিন ছিদ্দিকা লিনা।

এসময় তিনি বলেন, কক্সবাজারের স্বার্থ সংশ্লিষ্ট যেকোন বিষয়ে তিনি কক্সবাজারের সাধারণ মানুষের পাশে থাকবেন। চেষ্টা করবেন নিজেকে কক্সবাজারের স্বার্থে নিয়োজিত রাখার।

ইতোমধ্যে এড. লিনা কক্সবাজারে দীর্ঘদিন ধরে বন্ধ থাকা জন্মনিবন্ধন চালুর জন্য হাইকোর্টে রিট করেছেন। দুর্ভোগ নিয়ে আদালতে রিট করায় কক্সবাজারের মানুষ এড. লিনাকে সাধুবাদ জানিয়েছেন। শুক্রবার সন্ধ্যায় প্রেসক্লাবে পৌঁছলে সাংবাদিকরা এড. লিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এসময় উপস্থিত ছিলেন-কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, সিনিয়র সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু, প্রেসক্লাবের সহ-সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য মোহাম্মদ মুজিবুল ইসলাম, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক ও দৈনিক হিমছড়ি সম্পাদক হাসানুর রশিদ, এনটিভি’র কক্সবাজার প্রতিনিধি ইকরাম চৌধুরী টিপু, দেশবিদেশ এর সম্পাদক আয়ুবুল ইসলাম, সকালের কক্সবাজারের সম্পাদক ফরহাদ ইকবাল, দৈনিক সৈকতের নির্বাহী সম্পাদক ও বার্তা প্রধান আনছার হোসেন, বাংলা ট্রিবিউন ও একুশে টিভির কক্সবাজার প্রতিনিধি আবদুল আজিজ, চ্যানেল টোয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি নুপা আলম, সকালের কক্সবাজারের বার্তা সম্পাদক রাশেদুল মজিদ, বিডিনিউজের কক্সবাজার প্রতিনিধি শংকর বড়ুয়া রুমি, দৈনিক সাঙ্গুর কক্সবাজারস্থ নিজস্ব প্রতিবেদক ও সিবিএন-এর বার্তা সম্পাদক ইমাম খাইর, দৈনিক আপনকন্ঠের বার্তা সম্পাদক আজিজ রাসেল, হিমছড়ির চীফ রিপোর্টার ছৈয়দ আলম, দৈনন্দিনের ব্যবস্থাপনা সম্পাদক শফিউল আলম, দৈনিক কক্সবাজার’র স্টাফ রিপোর্টার আজিম নিহাদ, কক্সবাজার প্রতিদিন’র স্টাফ রিপোর্টার মিজানুর রহমান ও দৈনিক হিমছড়ির স্টাফ রিপোর্টার তারেকুর রহমান প্রমুখ।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares