বুধবার, ১৩ নভেম্বর ২০১৯, ১১:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

সদর উপজেলার আওতাধীন পিএমখালী, মাছুয়াখালী খুইল্যামিয়ার পুত্র ১৯ ফয়সালকে ৫টি ছুরি মেরে রক্তাক্ত জখম করে ফেলে যায় একই এলাকার কিশোর গ্যাং এর সন্ত্রাসীরা ।

  • সময় বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ১৩৪ বার পড়া হয়েছে

জানা যায় গত ৪ইং নভেম্বর-১৯ রাত ৯ ঘটিকার বাজার থেকে যাওয়ার সময় ৭/৮জন সন্ত্রাসীরা মুখ বেধে নুর মোহাম্মদ বাজারের পাশের পাহড়ে নিয় গিয়ে এলোপাতাড়ি ছুরির আঘাত করেন। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালের এমাজেন্সি ৮ নং ওয়ার্ডে ভর্তি রয়েছেন। কর্মরত ডাক্তার তামিম জানান ফয়সালের অবস্থা আশংকা জনক। সমর্থ থাকলে আপনারা চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য পরামর্শ দেন। উক্ত ঘটনার বিষয়ে ফয়সালের বড় বোন হাছিনা বাদী হয়ে কক্সবাজার সদর মডেল থানায় একখানা অভিযোগ দায়ের করেন। সন্ত্রাসীরা হলেন জামাত নেতা মৌ: মো: আলমের পুত্র (২৩) রায়হান, ছোটন (১৯), হেলাল (৩৫), রিদুয়ান (২৬), বদিউর রহমান সওদাগরের পুত্র সাকিব (১৯), আরফাত আলী (২৩) জাফর আলমের পুত্র রায়হান (১৯) মৌলভী আলম (৫০)। কক্সবাজার সদর মডেল থানার এস আই স্বপন জানান অপরাধীরা কিশোর গ্যাং এর সন্ত্রাসী এদের বিষয়ে আমি অবগত আছি। দ্রুত আসামীদেরকে আইনের আওতায় আনার জন্য জোর চালাচ্ছি ও মডেল থানার ওসি মহোদয় জানান সন্ত্রাসীরা যতই শক্তিশালী হোক না কেন এদেরকে আইনের আওতায় এনে কঠোর শাস্তির ব্যবস্থা গ্রহণ করিব বলে তিনি জানিয়েছেন। একই এলাকার মৌলভী মুজিবুর রহমান জানান এই সন্ত্রাসীদের জন্য স্কুল/মাদ্রাসার ছাত্র-ছাত্রীরা যাতায়ত করতেও আতঙ্ক রয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares