সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ০১:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

পাবনা চাটমোহরে পরীক্ষা কেন্দ্রের সামনে ছাত্রীদের উত্ত্যক্ত করায়, যুবকের ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড

  • সময় বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৭৮ বার পড়া হয়েছে

চাটমোহর (পাবনা) প্রতিনিধি

পাবনা জেলার চাটমোহরে জেএসসি চলতি পরীক্ষা চলাকালিন কেন্দ্রের সামনে ছাত্রীদের ইভটিজিং ও টিস করার অভিযোগে ইনামুল হক রনি (১৭) নামের এক যুবককে আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। আজ (৭ নভেম্বর) বৃহস্পতিবার দুপুর একটার সময় চাটমোহর মহিলা ডিগ্রি কলেজের গেট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ইভটিজার বখাটে যুবক ইনামুল উপজেলার বিলচলন ইউনিয়নের চরসেনগ্রাম এলাকার রমজানের ছেলে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানায়, অভিযুক্ত ইনামুল মোটরসাইকেলে যোগে তার বন্ধুদের সাথে নিয়ে প্রতিদিন জেএসসি পরীক্ষার্থী ছাত্রীদের পিছু নিয়ে উত্ত্যক্ত করতো। আজ বৃহস্পতিবার দুপুরে চাটমোহর মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রের পরীক্ষা শেষে শিক্ষার্থীরা যখন কলেজ থেকে বের হয়ে যাওয়ার মুহূর্তে মেয়েদের কুরুচীপূর্ণ (ব্যাভাস) কথা বার্তা বলে উত্ত্যক্ত করতে থাকে তারা। এসময় বখাটে ইনামুলকে আটক করা হলেও তার সঙ্গীরা পালিয়ে যায়। পরে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে অভিযুক্ত বখাটেকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডা প্রদান করেন উপজেলা সহকারী (কমিশনার ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম।

ঘটনার সত্যতা স্বীকার করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকতেখারুল ইসলাম জানান, বখাটে ইনামুল প্রতিদিনিই কলেজ গেটে ও রাস্তায় রাস্তায় মেয়েদের উত্ত্যক্ত করে আসছিল। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। মেয়েদের উত্ত্যক্তকারীদের প্রতিরোধে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares