বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৩:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

টেকনাফে গ্যাস সিলিন্ডার করে ইয়াবা পাচার: মাদক ব্যবসায়ী আটক

  • সময় মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ১৫৭ বার পড়া হয়েছে

আলোকিত রিপোর্ট :
টেকনাফে কর্মরত কোস্টগার্ড সদস্যরা একটি বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ইয়াবাসহ হ্নীলা জাদিমোরা ছৈয়দ হোসন খলিফা নামে এক মাদক কারবারীকে আটক করা হয়েছে।

তথ্য সূত্রে জানায়, ৫ নভেম্বর (মঙ্গলবার) দুপুর ২ টার দিকে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্বজোনের টেকনাফ বিসিজি ষ্টেশনের সদস্যরা গোপন সংবাদের তথ্য অনুযায়ী হ্নীলা ইউনিয়ন জাদিমোরা বাজারের ১টি হার্ডওয়ারের দোকানে বিশেষ অভিযান পরিচালনা করে একটি গ্যাস সিলিন্ডারের ভিতর অভিনব কায়দায় লুকিয়ে রাখা ৭ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক পাচারের সাথে জড়িত থাকার অপরাধে দোকানের মালিক স্থানীয় বাছা মিয়ার পুত্র মাদক ব্যবসায়ী সৈয়দ হোসেন (৩০) কে আটক করতে সক্ষম হয়েছে কোস্টগার্ড। এই অভিযানের সত্যতা নিশ্চিত করে কোস্টগার্ড পূর্ব জোনের টেকনাফ শাখার দায়িত্বরত কর্মকর্তা লেঃ এম সোহেল রানা জানান,আটক মাদক ব্যবসায়ী বৈধ ব্যবসার আড়ালে মাদক পাচারের ঘৃর্ন্য অপচেষ্টা চালিয়ে যাচ্ছে এবং বিভিন্ন কৌশল অবলম্বন করে মাদক পাচার অব্যাহত রেখেছে।

তারই ধারাবাহিকতায় গ্যাস সিলিন্ডার ভিতরে অভিনব কায়দায় এই ইয়াবা গুলো পাচার করার জন্য মজুদ করে রেখেছিল। এই ব্যাপারে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করার পর উদ্ধারকৃত ইয়াবাসহ আটক মাদক কারবারীকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares