রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ১১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

স্ত্রী’কে মে’রে পালানোর সময় স্বামীকে পি’টিয়ে মা’রল গ্রামবাসী

  • সময় রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ৯২ বার পড়া হয়েছে

এবার স্ত্রী’কে হ’ত্যার অ’ভিযোগে স্বামীকে পি’টিয়ে মে’রে ফেলেছে গ্রামবাসী। গত বুধবার এমনই এক ঘটনা ঘটেছে ভা’রতের উত্তরপ্রদেশে। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এ ব্যাপারে ভা’রতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়, নাসির কুরেশি নামের ৪০ বছর বয়সী ব্যক্তিকে লা’ঠি ও লোহার রড নিয়ে ছয় ব্যক্তি প্রথমে মা’রা শুরু করেন। নাসির কুরেশির বি’রুদ্ধে অ’ভিযোগ, তিনি তার স্ত্রী’কে কু‌‌’পিয়ে হ’ত্যা করেছেন। এরপর স্বামী কুরেশি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তার ওপর আক্রমণ করেন গ্রামবাসী।বিজ্ঞাপন

এরপর সেই কুরেশিকে গণপি’টুনি দেওয়ার এক ভিডিও পু’লিশের কাছে আসার পর তারা বিষয়টি নিয়ে ত’দন্তে নেমেছেন। তবে পু’লিশের কাছে আসার আগেই ভিডিওটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এ ব্যাপারে উত্তরপ্রদেশের ফতেপুর জে’লার ডেপুটি পু’লিশ সুপার শ্রীপাল যাদব জানিয়েছেন, ওই ব্যক্তির ওপর তার স্ত্রী’কে হ’ত্যা করার অ’ভিযোগ রয়েছে। উনি পালানোর চেষ্টা করার সময় গ্রামবাসী তাকে ঘিরে ধরে মা’রধর করতে থাকে। সেই সময় তার গায়ে পাথর ছুঁড়ে মা’রায় তিনি ঘটনাস্থলে মা’রা যান।

এ বিষয়ে পু’লিশ আরও জানিয়েছে, কুরেশি ও তার স্ত্রী’র মৃ’তদেহ ময়না ত’দন্তের জন্য হাসপাতা’লে পাঠানো হয়েছে। এ ঘটনায় গ্রামে শান্তি বজায় রাখার জন্য পু’লিশ মোতায়ন করা হয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares