বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০৩:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

যশোরে কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ

  • সময় রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ১০০ বার পড়া হয়েছে

যশোরে এক কিশোরীকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগ উঠেছে একদল বখাটের বিরুদ্ধে। নির্যাতিতা মেয়েটি হাসপাতালে ভর্তি আছেস্বজনদের অভিযোগ, মাদক ব্যবসায় জড়িত বখাটেরা প্রায়ই এলাকায় এ ধরনের অপরাধে লিপ্ত হয়। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিতার মা। পুলিশ বলছে, মামলা হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নির্যাতিতার অভিযোগ, শুক্রবার (১ নভেম্বর) রাতে যশোর শহরের বকচর এলাকা থেকে রিকশা করে মনিহার যাচ্ছিলেন তিনি। বকচর র‌্যাব অফিসের কাছাকাছি পৌঁছালে গতিরোধ করে তাকে অপহরণ করে মামুন ও হৃদয়সহ ৬ বখাটে। চালানো হয় পাশবিক নির্যাতন। এরপর মেয়েটি নিজেই যশোর জেনারেল হাসপাতালে ভর্তি হন।
বিষয়টি ধামাচাপা দিতে নির্যাতিতাকে হুমকি দিয়ে যাচ্ছে অভিযুক্তরা। এ ঘটনার বিচার দাবি করেন স্বজনরা।

নির্যাতিত মেয়েটি বলেন, ওরা আমাকে ছুরি দেখিয়ে বলে, আমাদের কথামত কাজ না করলে তোর মা ও ফ্যামিলির সবাইকে আমরা গুম করে দেবো।

মেয়েটির মা বলেন, হৃদয়, মামুন, লাকি এরা সবাই মাদক ব্যবসায়ী। মুসকান হলো এদের লিডার। এদের কাজই হলো ছোট ছোট মেয়েদের টার্গেট করা। মেয়েদের তুলে নিয়ে যাওয়া। আমি এদের সবার বিচার চাই।
প্রাথমিক আলামত সংগ্রহ করেন হাসপাতালের চিকিৎসক। পরীক্ষা-নিরীক্ষার পর ধর্ষণের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি।

যশোর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শেফালি আক্তার বলেন, আমরা আলামত সংগ্রহ করেছি। ৪৮ ঘন্টা পর জানাতে পারবো মেয়েটি ধর্ষিত হয়েছে কিনা।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এরই মধ্যে জিজ্ঞাসাবাদের জন্য ৪ জনকে আটক করেছে পুলিশ।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares