বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

বন্ধুকে কাজে পাঠিয়ে তার স্ত্রী’কে ধ’র্ষণ করল অ’পর দুই বন্ধু

  • সময় শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ৬৭ বার পড়া হয়েছে

চুয়াডাঙ্গার সদর উপজে’লার যদুপুর গ্রামে বন্ধুর অনুপস্থিতিতে তার স্ত্রী’কে ধ’র্ষণ করেছে অ’পর দুই বন্ধু। এ ঘটনায় ওয়াশিম আলি (৩০) নামে একজনকে গ্রে’ফতার করেছে পু’লিশ। ওয়াশিম একই গ্রামের মৃ’ত জাফর মণ্ডলের ছে’লে। গত বুধবার (৩০ অক্টোবর) রাতে গৃহবধূর স্বামী ব্যবসায়ীক কাজে বাড়ির বাইরে ছিল।

এ সুযোগে স্বামীর দুই বন্ধু একই গ্রামের মিলন ও ওয়াশিম ওই গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে যায় পার্শ্ববর্তী একটি কলাবাগানে। সেখানে তাকে পর্যায়ক্রমে ধ’র্ষণ করে তারা। এক পর্যায়ে গৃহবধূ অচেতন হয়ে পড়লে তাকে রেখে পালিয়ে যায় অ’ভিযুক্তরা। পরে পরিবারের অন্য সদস্যরা বিষয়টি টের পেয়ে গৃহবধূকে উ’দ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতা’লে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর থা’নার পরিদর্শক (ত’দন্ত) লুৎফুল কবীর জানান, এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে শুক্রবার (১ নভেম্বর) রাতে থা’নায় একটি গণধ’র্ষণ মা’মলা করেন। রাতেই এজাহারনামীয় আ’সামি ওয়াশিমকে গ্রে’প্তার করেছে পু’লিশ। অন্য আসামীকেও গ্রে’প্তার করতে অ’ভিযান চলছে।

নির্যাতিতার স্বামীর অ’ভিযোগ, মিলন ও ওয়াশিমের সঙ্গে তার ভালো সখ্যতা ছিল। সে সূত্রে অ’ভিযুক্তরা পরিকল্পনা করে তাকে কৃষিপণ্য বিক্রির জন্য যশোরে যেতে বাধ্য করে। রাতে ফিরে আসতে না পারায় সে সুযোগে তার স্ত্রী’কে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে ধ’র্ষণ করে তারা। বাড়ি ফিরলে বিষয়টি খুলে বলে তার স্ত্রী’।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares