বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ০২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

চাকমার খুল রোহিঙ্গা ক্যাম্পে আলইয়াকিন গ্রুপের মধ্যে মারামারিতে গুরুতর আহত হয় আলইয়াকিন প্রধান।

  • সময় শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ১৯১ বার পড়া হয়েছে

নুরুল বশর কক্সবাজার উখিয়া।

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের চাকমার খুল রোহিঙ্গা ক্যাম্পে আলীকিন গ্রুপের মধ্যে দুই পক্ষের মারামারিতে চারজন গুরুতর আহত হয়েছেন, আহত দের প্রাথমিক চিকিৎসার জন্য চাকমারখুল শেইপ দ্যা চিলড্রেনস হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক পরবর্তীতে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করে দেওয়া হয় উন্নত চিকিৎসার জন্য বলে জানা যায় ।
এ তে গুরুতর আহত হয় আলীকিন এর প্রধান C ওয়ান ব্লগের ১১৭ নাম্বার ঘরের মৌলভী জাকারিয়া (৩৮) এফ ব্লকের ১৯৮ ঘরের হাফেজ আনাচ (২৮)জি টু ব্লগের ২৪৭ নাম্বার ঘরের মাস্টার একরাম (২৬) এতে চুরির আগাতে গুরুতর C ওয়ান ব্লগের আহত শফিকের পুত্র আতাউল্লাহ সহ।
স্হানীয় সুত্রে জানাযায় জাকারিয়া গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হলে একপর্যায়ে দুই গ্রুপে গ্রুপে হানাহানি হয়েযায় এই সময় আনাচ কে চুরির আগাত করা হলে রোহিঙ্গা সবাই মিলে মৌলভী জাকারিয়া মারধর করে।
এতে কয়েকজন রোহিঙ্গা জানায় মৌলভী জাকারিয়া গ্রুপের নির্যাতনে চাকমার খুল বাসী অতিষ্ট হয়ে আসছিল প্রতি নিয়তে মানুষ কে হয়রানি করে আসছিল জাকারিয়া এমন কী হটাৎ একটা মেয়ে বিয়ে দিলেও জাকারিয়া কে চাঁদা দিতে হয় এমন জানাচ্ছিল এক রোহিঙ্গা মহিলা সেই নাকি আজ এই সময় জাকারিয়া কে রাগের বসতি হয়ে কয়েক টা লাতিও মেরেছেন আজকে জাকারিয়া কে। আরও অনেক গোপন খবর বেরিয়ে আসতে শুরু করেছে মৌলভী জাকারিয়ার সেই নাকি একটি সলি ডরি এনজিও চাকরি করে আসছেন দীর্ঘদিন ধরে তার সমস্ত আলীকিন গ্রুপ চালান ঐ এনজিও এই বিষয়ে প্রসাশন জানেও না জানা’র বান করে আছেন বলে দাবী করেন স্হানীয় সুত্রে জানা যায়। এবিষয়ে চাকমারখুল কর্তব্যরত আর সি সি সির বক্তব্য নেওয়া সম্ভব হয়নি মোবাইল নেটওয়ার্ক বাহিরে হওয়ায়।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares