শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

উখিয়ায় বন বিভাগের জায়গায় নির্মিত হচ্ছে ইয়াবা রকিমের আস্তানাঃ অন্ধ বন বিভাগ!

  • সময় শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ৭২ বার পড়া হয়েছে

আলোকিত ক্রাইম প্রতিবেদকঃ

কক্সবাজার দক্ষিন বন বিভাগের উখিয়া রেঞ্জের থাইংখালী বনবিটের আওতাধীন জামতলী এলাকার সরকারি বনভুমির কোটিটাকার সম্পদ জবরদখল করে ভবন নির্মান করছে বলে অভিযোগ পাওয়া গেছে ।

অভিযোগের সুত্রে জানাযায়, পালংখালী ইউনিয়নের থাইংখালী জামতলী গ্রামের নবী হোসনের পুত্র শীর্ষ ইয়াবা কারবারী আব্দুর রকিম প্রকাশ ইয়াবা রইক্যা  স্থানীয় বনবিট কর্মকর্তাদের ম্যানেজ করে নির্মান করে দালান ঘর। সচেতন মহলের মতে, থাইংখালী বনবিট নামে আছে, কাজে নেই।  টাকা থাকলে সরকারি বনে ৫ তলা ভবন নির্মান করলেও কোন সমস্যা হয়না। টাকা পেলে নাকি বন বিভাগের চোখ অন্ধ হয়ে যায়!  অভিযুক্ত ইয়াবা কারবারী রকিম জানান, সরকারি বনে টাকা দিয়ে সবায় ভবন নির্মান করতে পারলে আমি কেন পারব না? আমিও টাকা দিয়ে ভবন নির্মান করতেছি। এতে বাধা দেওয়ার কে?
থাইংখালী বিট কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ভবন নির্মানের সত্যতা স্বীকার করলেও টাকা নেওয়ার কথা তিনি অস্বীকার করেন। সহকারী বন সংরক্ষক মোঃ তারিকুর রহমান বলেন, জবরদখলকারী সে ইয়াবা ব্যবসায়ী হোক আর যেই হোক না কেন সরকারি বন জবরদখল করলেই উচ্ছেদ এতে কোন সন্দেহ নেই বলে তিনি জানান।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares