রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ১১:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

ইংলিশদের বিপক্ষে স্বাগতিক নিউজজিল্যান্ডের জয় দিয়ে শুরু

  • সময় শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ৪৫ বার পড়া হয়েছে

পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে স্বাগতিক নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। ক্রাইস্টচার্চে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৫৪ রান করে স্বাগতিকরা। জবাবে, ৯ বল হাতে রেখে জয় তুলে নেয় ইংলিশরা।

এর আগে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড। বোলিংয়ের শুরুতেই সফলতার দেখা পায় ইংলিশ বোলাররা। দলীয় ৬ রানেই ওপেনার গাপটিলকে ফেরান কুরান। দ্বিতীয় উইকেট জুটিতে প্রতিরোধ গড়ার চেষ্টা করেন মুনরো এবং টিম সেইফার্ট। কিন্তু ২১ রানে মুনরো কাটা পড়েন জর্ডানের বলে। সেইফার্ট করেন ৩২ রান। মিডল অর্ডারে টেইলরের ৪৪ এবং ড্যারেল মিচেলের ১৭ বলে ৩০ রানের ক্যামিও ইনিংসের ওপর ভর করে ২০ ওভারে ১৫৩ রানের পুঁজি পায় স্বাগতিকরা। ইংলিশদের পক্ষে জর্ডান নেন ২টি উইকেট।

জবাবে, ব্যাট করতে নেমে আগ্রাসী ব্যাট করতে থাকেন দুই ইংলিশ ওপেনার বেয়ারেস্টো এবং মালান। বেয়ারেস্টো ব্যক্তিগত ৩৫ রান এবং মালান ফেরেন ১১ রান করে। এরপর ভিন্সের ৩৮ বলে ৫৯ ও মরগ্যানের ৩৪ রানের দায়িত্বশীল ইনিংসের ওপর ভর করে জয় তুলে নেয় ইংল্যান্ড। কিউইদের পক্ষে স্যান্টনার নেন তিনটি উইকেট। এই জয়ে সিরিজে ১-০ তে এগিয়ে গেল সফরকারী ইংল্যান্ড।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares