মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ১১:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

ফেনী শ্যামলী পরিবহনে অভিযানে ১৯ হাজার ইয়াবাসহ ১ জন আটক

  • সময় সোমবার, ২১ অক্টোবর, ২০১৯
  • ১১০ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি

ফেনী জেলার সদর থানাধীন লালপুল এলাকায় অভিযান চালিয়ে শ্যামলী পরিবহনের ০১ টি বাস তল্লাশী করে ১৯,৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাবের প্রতিষ্ঠালগ্ন থেকে ধর্ষক, চাঁদাবাজ, সন্ত্রাসী, ডাকাত, খুনি, বিপুল পরিমান অবৈধ অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার, মাদক উদ্ধার, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম ০১ জানুয়ারি ২০১৯ হতে অদ্য ২০ অক্টোবর ২০১৯ ইং তারিখ পর্যন্ত সর্বমোট ১০৬ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৩৪ টি ম্যাগাজিন এবং ১,০৫৪ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ১৪ লক্ষ ৬৫ হাজার ৭৪৮ পিস ইয়াবা ট্যাবলেট, ০৯ হাজার ০৬ বোতল ফেন্সিডিল, ৫৩৭ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০১ লক্ষ ১০ হাজার ৭৪০ লিটার দেশীয় তৈরী মদ, ১,০৪৩ কেজি ৪৮৮ গ্রাম গাঁজা এবং ০১ কেজি হেরোইন উদ্ধার করেছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি যাত্রীবাহী বাসে করে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম হতে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে অদ্য ২০ অক্টোবর ২০১৯ তারিখ রাত ০১০০ ঘটিকার সময় র‌্যাবের একটি আভিযানিক দল ফেনী জেলার সদর থানাধীন লালপুলস্থ মুহুরী ফিলিং স্টেশনের দক্ষিণ পার্শ্বে আমানত হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে। এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাসকে তল্লাশীর জন্য সংকেত দিলে বাসের ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়। তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা গাড়ি এবং যাত্রী তল্লাশী শুরু করলে বাসের ভিতর থেকে ০১ জন যাত্রী বের হয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ মোশারফ হোসেন (২২), পিতা- মোঃ নূর ইসলাম, গ্রাম- দক্ষিণ বাতমারা, পোঃ কাশিগঞ্জ, থানা- বোরহানউদ্দিন, জেলা- ভোলা কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশী করে ১৯,৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আসামীকে গ্রেফতার করা হয়। জানা যায়, গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবত চট্টগ্রাম এবং কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৯৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares