মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ১২:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

এডুন্যাশন ইন্টারন্যাশনাল স্কুলের ভিত্তি প্রস্তুর স্থাপন অনুষ্ঠান সম্পন্ন।

  • সময় রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ২২৪ বার পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তিঃ

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিন ডিক্কুলস্থ এডুন্যাশন ইন্টারন্যাশনাল স্কুলের ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপনা অনুষ্ঠান আজ ২০শে অক্টোবর দুপুর ১২.০০টায় অত্র স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও এডুন্যাশন গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আব্দু শুক্কুর এর সভাপতিত্বে ও এডুন্যাশন গ্রুপের চেয়ারম্যান রবিউল করিমের সঞ্চালনায় সম্পন্ন হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সদর উপজেলার ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া, তিনি বলেন অত্র এলাকায় কোন ভাল মানের শিক্ষা প্রতিষ্ঠান না থাকায় এই প্রতিষ্ঠান টি এলাকার জন্য সুফল বয়ে আনবে এবং এই স্কুলের জন্য সকল কে এক হয়ে কাজ করতে হবে এইটা যেন এলাকার মূখ উজ্জল করতে পারে।
এডুন্যাশন গ্রুপের পরিচালক ইঞ্জিনিয়ার শফিউল করিমের উদ্ভোধনী বক্তবের মাধ্যমে শুরু হয়ে, উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রদল কক্সবাজার সরকারী কলেজ শাখার সভাপতি রাশেদুল করিম, দক্ষিন ডিক্কুলের সমাজ সর্দার হারুন অর রশিদ সিকদার, সমাজ সর্দার হাজী আবুল কালাম, সমাজ সর্দার জাফর আলম সওদাগর, উপজেলা পাড়া সমাজ সর্দার গাজী রফিক উদ্দিন, সমাজ সেবক জানে আলম দানু মিয়া, জিল্লুর রহমান, আওয়ামীলীগ নেতা আব্দুল হক, গোলাম কবির, মোবারক হোসেন, প্রবাসী আব্দু সালাম, মোহাম্মদ ইসলাম এবং এডুন্যাশন গ্রুপের পরিচালক ইঞ্জিনিয়ার শফিউল করিম, ইরফান উল হাসান, ডাক্তার হোসাইন সহ অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ভবনের কাজের উদ্ভোধনের শেষে অত্র প্রতিষ্টানের সফলাতা কামনা করে মোনাজাত পরিচালনা করেন দক্ষিন ডিক্কুল বায়তুল লতিফ জামে মসজিদের খতিব মৌলানা সওকত উসমান।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares