শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০১:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ইউপি সদস্য উসমান গণি;

  • সময় বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ৪৬৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
আজ মঙ্গলবার রাত আনুমানিক ৯ ঘটিকার সময় রামু উপজেলার জোয়ারিয়া নালা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ উসমাণ গণি স্হানীয় ঘোনার পাড়ার কতিপয় চিহ্নিত জুয়াড়ি কে জুয়াখেলারত অবস্হায় দেখতে পেয়ে খেলতে নিষেধ করায় তারা ক্ষিপ্ত হয়ে ঐ জনপ্রতিনিধির উপর দেশীয় অস্ত্রসহ হত্যার উদ্দেশ্যে চড়াও হয় এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে।এক পর্যায়ে মৃত ভেবে তাকে রাস্তার একপাশে বিলের ধারে ফেলে দেয়। খবর পেয়ে এলাকাবাসী এগিয়ে এলে চিহ্নিত সন্ত্রাসী এবং জুয়াড়িরা পালিয়ে যায়।পরে এলাকাবাসী উসমানকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। অবস্হার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
উল্লেখ্য যে,সম্প্রতি জোয়ারিয়া নালার বিভিন্ন স্পটে মোবাইল স্ক্রীনর উপর ৬ গুটি নামের জুয়া খেলা খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। প্রতিদিন লাখ-লাখ টাকার জুয়াখেলা চলে এলাকার বিভিন্ন স্পটে। এইসব জুয়াখেলা বন্ধ না করলে আইনশৃঙ্খলার অবনতি ঘটবে। এলাকাবাসী জুয়াড়ি সন্ত্রাসীদের দ্রুত আইনের আওয়াতায় আনার দাবি জানিয়েছেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares