শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ০২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

বিবাহ হলফ নামা

  • সময় বুধবার, ১৬ অক্টোবর, ২০১৯
  • ১২৩৫ বার পড়া হয়েছে

বিসমিল্লাহির রাহমানির রাহিম। দোয়া চাই।
আমি মোছাম্মৎ সাবরিনা ইসলাম পপি (সাবেক নাম পপি পাল) জন্ম তাং ০৭/০৪/২০০১ ইং পিতা- সোনা রাম পাল, মাতা ঝিনু রাণী পাল, সাং- ১ং ওয়ার্ড কক্সবাজার পৌরসভা থানা ও জেলা কক্সবাজার । ধর্ম ইসলাম (সাবেক সনাতন) জাতীয়তা বাংলাদেশী। , এবং মোহাম্মদ রায়হান, জন্ম ১৫/০৬/১৯৯৫ ইং পিতা-আব্দু শুক্কুর মাতা- মঞ্জুরা বেগম, সাং- মধ্যম কুতুবদিয়া পাড়া, ১ং ওয়ার্ড কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা কক্সবাজার।

আমি মোছাম্মৎ সাবরিনা ইসলাম পপি(সাবেক পপি পাল) আমার পুর্ব ধর্ম সনাতন হলেও আমি ইসলাম ধর্মের প্রতি সবসময় আকৃষ্ট ছিলাম এবং ইসলাম শিক্ষা পবিত্র গ্রন্থ আল কোরআন ও নবী মোহাম্মদ (সঃ) এর প্রতি আমার অধিক ভালবাসা জন্ম নেওয়াই আমি স্বইচ্ছাই স্বজ্ঞানে কারো প্ররোচনায় না পড়িয়া একজন আলেমের মাধ্যমে গত ০৯/১০/২০১৯ ইং তাং বেলা ১১,০০ ঘটিকার সময় কক্সবাজার নোটারী পাবলিকের কর্যালয়ে উপস্থিত হয়ে কালেমা পাঠের মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করি। এবং উপরে উল্লেখিত মোহাম্মদ রায়হান পিতা আব্দু শুক্কুর, মাতা মঞ্জুরা বেগম এর ১ম পুত্রের সাথে গত ১৪/১০/২০১৯ইং তারিখে বিবাহ সম্পন্ন করি । যেহেতু আমরা উভয় প্রাপ্ত বয়স্ক তাই আমরা সকল কিছু বুজিয়া জানিয়া আমাদের স্বমতের বিত্তিতে এ বিয়ে সম্পাদন হয় ৷ আমি মোছাম্মৎ সাবরিনা ইসলাম পপি (সাবেক নাম পপি পাল) আমি আমার পরিবারের সকলের প্রতি অনুরোধ করছি যে আপনারা আমাদের ভবিষ্যতের জন্য দোয়া করবেন এবং অহেতুক রায়হান এর পরিবার ও আমাদের জন্য মামলা করে হয়রানি না করার বিশেষ অনুরোধ রহিল।

দোয়া কামনায়!
মোহাম্মদ রায়হান ও
মোছাম্মৎ সাবরিনা ইসলাম। (সাবেক নাম পপি পাল)

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares