সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

আবরার হত্যার বিচারের দাবিতে রাজধানীতে ছাত্রদলের মশাল মিছিল

  • সময় বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯
  • ৩৬ বার পড়া হয়েছে

ডেস্কঃ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাজধানীতে মশাল মিছিল করেছে জাতীয়তাবাদী ছাত্রদল। বুধবার রাত ৮টার দিকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে নেতাকর্মীরা।

মিছিল শেষে ঢাকা মহানগর পূর্বের সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম নয়ন বলেন, শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে নিরাপদে থাকবে, শান্তিতে পড়াশোনা করবে এবং তাদের শিক্ষা কার্যক্রম চালিয়ে যাবে। কিন্তু আমরা দেখলাম আবরারকে যেভাবে হত্যা করা হলো, তাতেই বোঝা যায় বাংলাদেশের কোনো শিক্ষা প্রতিষ্ঠানে স্বাভাবিক পরিস্থিতি নেই।

তিনি আরও বলেন, বাংলাদেশে বিচারহীনতার সংস্কৃতি চলছে দীর্ঘদিন ধরে। সরকারের চুক্তিবিরোধী স্ট্যাটাস দেয়ার কারণে জীবন দিতে হয়েছে আবরারকে। কিন্তু আমরা পিছপা হব না। আমাদের এক ভাই যাবে হাজার ভাই সামনে আসবে। এদেশ আমার, এদেশ আমাদের। দেশের সার্বভৌমত্ব রক্ষায় আমরা সর্বদা সচেষ্ট থাকব।

মিছিলটি নাইটেঙ্গেল মোড় ঘুরে বিএনপি কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে মহানগর পূর্বের অন্তত শতাধিক নেতাকর্মী অংশ নেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares