সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

পাবনা চাটমোহরে পলিথিনে মোড়ানো মৃত নবজাতক উদ্ধার

  • সময় বুধবার, ৯ অক্টোবর, ২০১৯
  • ৩৩ বার পড়া হয়েছে

পাবনা প্রতিনিধি ঃ
পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল থেকে মৃত অবস্থায় এক নবজাতক উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ৮টার দিকে হান্ডিয়াল তদন্ত কেন্দ্রের পুলিশ হান্ডিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের অদূরে জনৈক মিজানুর রহমানের কিনিকের পিছন থেকে নবজাতকটির লাশ উদ্ধার করা হয়।
হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এফ এম মঈনুদ্দীন জানান, হান্ডিয়াল বাজারের মিজান ডাক্তারের বাড়ির পেছনের ঝোপে পলিথিনে মোড়ানো একটি বাচ্চা পড়ে আছে-এমন সংবাদের ভিত্তিতে পুলিশ গিয়ে নবজাতকটিকে উদ্ধার করে। আজ বুধবার ময়নাতদন্তের জন্য মৃতদেহটি পাবনা মর্গে পাঠানো হয়েছে।

এলাকাবাসী জানান, মৃত নবজাতকটি কারো অবৈধ সম্পর্কের ফসল। গত সোমবার অথবা মঙ্গলবারের কোন একসময় উপ-সহকারী মেডিকেল কর্মকর্তা মিজানুর রহমানের বাড়িতে মেয়েটিকে এ্যাবরেশন করা হয়। মিজান ডাক্তার তার বাড়িতে দীর্ঘদিন ধরেই অবৈধ ক্লিনিক পরিচালনা করছেন বলে এলাকাবাসী জানান। তার বাড়ির পাশেই আজিম উদ্দিন নামের এক ব্যক্তির হান্ডিয়াল ডায়াগনস্টিকস সেন্টার অবস্থিত। সেটিরও কোন প্রকার অনুমোদন নেই।
এ বিষয়ে জানার জন্য একাধিকবার মিজানুর রহমান ও আজিম উদ্দিনের মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তারা ফোন রিসিভ করেননি। পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মঈনুদ্দীন জানান, বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares