সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

সংবাদ প্রকা‌শের পর মাদ‌ক জাহাঙ্গীর ন‌ড়েচ‌ড়ে বস‌ছে

  • সময় মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ৮১ বার পড়া হয়েছে

ক্রাইম প্র‌তি‌নি‌ধি:

কক্সসবাজার সদর উপজেলার ভারুয়াখালী চৌচুলা‌মোরা এলাকার ক‌বির আহম‌দের পুত্র জাহাঙ্গীর আলম (৩৩) নামের যুবক এলাকায় ঘাতক মরন নেশা ইয়াবা ও ম‌দের রমরমা বানিজ্যের অভিযোগ পাওয়া গেছে। প্র‌তিকায় সংবাদ প্রকাশের পর প্র‌তিবাদ দি‌য়ে ন‌ড়েচ‌ড়ে কৌশল পাল‌টি‌য়ে ব্যবসা চা‌লি‌য়ে যা‌চ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠিন কড়াকড়িতেও বীরদর্পে ইয়াবা বানিজ্য করে যাওয়ায় স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
অনুসন্ধানে জানা গেছে, জাহাঙ্গীর শুধু ইয়াবা ব্যবসায়ী নয় তার যতসব অপকর্ম সীমা ছা‌ড়ি‌য়ে গেছে। তার অপকর্মের মধ্যে প্রধান্য পেয়েছে নি‌জে মাদকসেবী,নারী‌ কেলেঙ্কারি সহ ডাকা‌তির অসংখ্য অভিযোগ রয়েছে।এলাকাবাসী জানান, ভারুয়াখালী বি‌ভিন্ন গ্রামের সে দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা বিক্রি করে আসছে। তার নেতৃত্বেই বেশ কিছু গ্রামের বিক্রি ক‌রে যা‌চ্ছে ইয়াবা ও চোলাই মদ। তার এই ইয়াবা ও মদ ভারুয়াখালী যে ‌কোন স্থা‌নে হাত বাড়া‌লে পাওয়া যায় তাছাড়া হোম ডেলিভারি দেয়। জাহাঙ্গীর ‌এ‌লাকায় অ‌বৈধ অস্ত্রধারী ও শীর্ষ মাদক ব্যবসায়ী। এ‌লাকাবাসী তার অ‌স্ত্রের ভ‌য়ে মুখ খুল‌তে পারছে না। প্রতিবাদ করলেই নেমে আসে নিরব নির্যানত।
কিন্তু অজানা ক্ষমতার বলে দেশে চলমান মাদক অভিযান চলাকালেও এই মাদক ব্যবসায়ী অনেকটা বীরদর্পে মাদক বিক্রি করে এবং গ্রা‌মে গ্রা‌মে ছড়িয়ে যুব সমাজকে ধংসের পথে নিয়ে যাচ্ছে । অস্ত্রের ভ‌য়ে তার বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ করার সাহস পাচ্ছে না । জাহাঙ্গীর দিন দিন আরো বেপরোয়া হয়ে যা‌চ্ছে।তার এহেন কর্মকান্ড থেকে রেহায় পেতে প্রশাসনের জরুরি হস্তক্ষেপ কামনা করেন। জানতে চাইলে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ আসাদুজ্জামান জানান, কোন মাদক ব্যবসায়ী এ‌লেকায় থাকতে পারবে না। সরকার ও পুলিশের আইজি মহোদয়ের কঠোর নির্দেশে সারাদেশের ন্যায় প্র‌তি‌টি স্থা‌নে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত আছে। অভিযোগ উঠা জাহাঙ্গীরের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। মাদক ব্যবসায় জড়িত থাকলে খুব শ্রীঘ্রই আইনের আওতায় আনা হবে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares