সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

কক্সবাজার মহেশখালীতে অস্ত্র তৈরীর কারিগর সহ গ্রেপ্তার ৩: অস্ত্র কার্তুজ ও ইয়াবা উদ্ধার

  • সময় সোমবার, ৭ অক্টোবর, ২০১৯
  • ৬১ বার পড়া হয়েছে

মহেশখালী প্রতিনিধিঃ
মহেশখালীতে অস্ত্র তৈরীর কারিগর আবুল হোছন প্রকাশ আবুলূ অস্ত্র, কার্তুজ ও ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেপ্তার। গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী থানা পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মোঃ বাবুল আজাদ এর নেতৃত্বে এসআই মাহামুদুল হক, এএসআই মোঃ জহিরুল হক, এএসআই কুসুম বড়–য়া, এএসআই রিকন চাকমা সঙ্গীয় ফোর্স সহ ৬ অক্টোবর বিকাল ৩টার সময়বড় মহেশখালী নতুন বাজার এলাকায় মোবাইল ডিউটি, আইন-শৃঙ্খলা ডিউটি, ওয়ারেন্ট তামিল এবং মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে বড় মহেশখালী ছোট কুলালপাড়া অস্ত্র তৈরীর কারিগর আবুল হোসেন এর বাড়ীতে কয়েকজন মাদক ও অবৈধ অস্ত্রধারী অবস্থান করিয়া মাদক দ্রব্য ও অস্ত্র ক্রয় বিক্রয় চলছে।

অস্ত্র তৈরীর কারিগর আবুলুর সহযোগী পালানোর চেষ্টাকালে থানা পুলিশ আবুল হোসেন, মোঃ হোসেন, জান্নাত বেগম কে গ্রেফতার করেছে। আরো ২ জন মাহমুদুল করিম ও সুভাষ দাশ ডিস্কু পালিয়ে গেছে।অস্ত্র তৈরীর কারিগর আবুলুর দেওয়া তথ্যমতে, তার আস্তনা থেকে ১টি দেশীয় তৈরী একনলা বন্দুক, ২ রাউন্ড তাজা কার্তুজ, ১ হাজার ২০ পিছ ইয়াবা, দেশীয় তৈরী ৫০ লিটার চোলাই মদ এবং মাদক বিক্রয়ের নগদ ২৪,৯২৫/-(চব্বিশ হাজার নয়শত পচিঁশ) টাকা উদ্ধার করা হয়েছে। উক্ত ঘটনায় মহেশখালী থানার মামলা নং-৭, তারিখ- ০৬/১০/২০১৯খ্রিঃ অস্ত্র আইনে মামলা ও মহেশখালী থানার মামলা নং-০৮, তারিখ- ০৬/১০/২০১৯খ্রিঃ, মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। মামলাটি ২টি এসআই সৈয়দ ছানা উল্লাহ তদন্তাদিন। গ্রেফতারকৃত আবুল হোসেন মনু মিয়া সিকদার পাড়া মৃত কাছিম আলীর পুত্র। অস্ত্র তৈরীর কারিগর আবুলুর বিরোদ্ধে ডজন খানেক মামলা রয়েছে। এ ব্যাপারে মহেশখালী থানার তদন্ত ওসি বাবুল আজাদ জানান, সন্ত্রাসী বলতে কাউকে ছাড় দেওয়া হবে, সকল সন্ত্রাসীদের দ্রুত গতিতে গ্রেপ্তার করা হবে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares