সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০২:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

টি-২০ সিরিজে সন্ধ্যায় মাঠে নামছে শ্রীলঙ্কা-পাকিস্তান

  • সময় শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ১০২ বার পড়া হয়েছে

ওয়ানডে সিরিজ জয়ের পর এবার তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে স্বাগতিক পাকিস্তান। শনিবার (৫ অক্টোবর) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

শ্রীলঙ্কার বিপক্ষে সবশেষ ওয়ানডে সিরিজে ২-০ ব্যবধানে জয় পেয়ে বেশ আত্মবিশ্বাসী পাকিস্তান। তবে এবার প্রথম ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজে লঙ্কানদের মুখোমুখি হচ্ছে স্বাগতিকরা। শ্রীলঙ্কার বিপক্ষে সংক্ষিপ্ত ফরম্যাটে দারুণ সাফল্য আছে পাকিস্তানের। ১৮ ম্যাচের ১৩টিতে জিতেছে তারা। দীর্ঘদিন পর টি-টোয়েন্টি দলে ফিরেছেন ওপেনার আহমেদ শেহজাদ ও হার্ডহিটার উমর আকমল। সেই সঙ্গে দলে ডাক পেয়েছেন অলরাউন্ডার ফাহিম আশরাফ। তাই এবার নিজেদের মাঠে টি-টোয়েন্টি সিরিজও জিততে বদ্ধপরিকর মিসবাহ-উল-হকের শিষ্যরা। যদিও ইনজুরির কারণে এ সিরিজে খেলতে পারছেন না ওপেনার ইমাম-উল-হক। তারপরও দুই অভিজ্ঞ পেসার মোহাম্মদ আমির ও ওহাব রিয়াজের ওপর পূর্ণ আস্থা আছে টিম ম্যানেজম্যান্টের। এছাড়া বাবর আজম,ফখর জামান ও হারিস সোহেল সেরাটা দেয়ার জন্য শতভাগ প্রস্তুত।

অন্যদিকে ওয়ানডে সিরিজ হারলেও টি-টোয়েন্টিতে ভালো পারফরম্যান্স করতে মুখিয়ে আছে লঙ্কানরা।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares