সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

কাউন্সিল হেলাল উদ্দিন কবিরের পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানান।

  • সময় শনিবার, ৫ অক্টোবর, ২০১৯
  • ২১১ বার পড়া হয়েছে

নুরুল আবছারঃ
“ধর্ম যার যার উৎসব সবার”সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে হিন্দু সম্প্রদায়কে শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-২ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন কবির। কক্সবাজার পৌরসভা ও নিজ ওয়ার্ডের সকল হিন্দু ধর্মালম্বীর প্রতি আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।
এই শুভেচ্ছা বাণীতে তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার শারদীয় দুর্গাপূজা কেবলই হিন্দু সম্প্রদায়ের উৎসবই নয়, এটি আজ সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। শারদীয় দুর্গোৎসব উপলক্ষে তিনি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল মানুষের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে বলেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে সব মানুষের নিরাপদ আবাসভূমি লাল সবুজের এই দেশ। তাই আসুন মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তি ঐক্যবদ্ধ থাকলে বাঙ্গালির হাজার বছরের ইতিহাস ঐতিহ্য সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন অটুট রেখে ধর্ম-বর্ণ নির্বিশেষে সম্মিলিত প্রচেষ্টায় আমরা সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলা প্রতিষ্ঠা করতে সক্ষম হবো।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares