মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৮:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

প্রধানমন্ত্রীর ভারত সফরসঙ্গীর তালিকা থেকে বাদ পড়লেন হুইপপুত্র

  • সময় বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০১৯
  • ১৭১ বার পড়া হয়েছে

অবশেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফরসঙ্গীর তালিকা থেকে বাদ পড়েছেন হুইপ শামসুল হক চৌধুরীর ছেলে ও আওয়ামী লীগের অর্থ-বিষয়ক উপ-কমিটির সদস্য নাজমুল করিম চৌধুরী শারুন।নির্ভরযোগ্য সূত্র এই বিষয়টি নিশ্চিত করেছে।

ক্যাসিনো ও দুর্নীতি বিরোধী সরকারের অভিযানে প্রশাসনের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলে বিতর্কিত হন হুইপ ও চট্টগ্রাম আবাহনী ক্লাবের নিয়ন্ত্রক শামসুল হক চৌধুরী। তার বিরুদ্ধে জুয়ার আসরে পৃষ্ঠপোষকতায় খোদ আওয়ামী লীগের একাংশের অভিযোগ। এরপরই বাবার বয়সী আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম আবাহনীর প্রতিষ্ঠাতা সম্পাদক মুক্তিযোদ্ধা দিদারুল আলম চৌধুরীর সঙ্গে মুঠোফোনে অশোভন আচরণ করে বিতর্কিত হন হুইপপুত্র শারুন। এ নিয়ে হুইপপুত্রের অডিও ফাঁস হওয়ার ২৪ ঘণ্টা না যেতেই একে-৪৭ রাইফেল হাতে যুদ্ধংদেহী মনোভাবে উপর্যুপরি ফায়ার এবং বিদেশি মদ বিলাসের ভিডিও এবং ছবি ভাইরাল হয় ফেসবুকে। এতে করে ব্যাপক বিতর্কে জড়িয়ে পড়া হুইপপুত্র শারুনকে সরকারি নীতি-নির্ধারকরা শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর ভারত সফরসঙ্গীর তালিকা থেকে বাদ দিয়েছেন বলে জানা গেছে।
সূত্র জানায়, চট্টগ্রাম চেম্বারের পরিচালক হিসেবেই নাজমুল করিম চৌধুরী শারুনকে প্রধানমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে মনোনীত করার প্রক্রিয়া শুরু হয়।
এ বিষয়ে চেম্বার সচিব মো. ফারুক মন্তব্য করতে রাজি না হলেও হুইপপুত্র নাজমুল করিম চৌধুরী শারুন গণমাধ্যমের প্রশ্নের জবাবে বলেন, এ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে রাজি না। আমার পরিবার থেকে এসব বিষয়ে কথা বলতে নিষেধ করা হয়েছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares