সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

কক্সবাজারে ক্যামেরা মেকানিককে তুলে নিয়ে গেছে সাদা পোশাকধারীরা

  • সময় বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ১৬০৪ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ
কক্সবাজার সৈকতের লাবণী পয়েন্টের মেমোরি স্টুডিও’র মালিক ক্যামেরা মেকানিক বুবু রাখাইন প্রকাশ বাবুকে তুলে নিয়ে গেছে একদল সাদা পোশাকধারী।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকাল ৫টার দিকে তার ব্যবসা প্রতিষ্ঠান মেমোরি স্টুডিও থেকে তাকে তুলে নিয়ে যায়। বুবু রাখাইন কক্সবাজার শহরের বড়বাজার এলাকার সুইথেন’র পুত্র। এই ঘটনায় কক্সবাজার সদর থানায় সাধারণ ডায়রি করেছেন বুবুর ভাই মংলাওয়ান।

বুবুর ভাই মংলাওয়ান জানান, তারা দুইভাই একসাথে স্টুডিওতে ছিলেন। এর মধ্যে নোহাতে করে এসে ৭/৮ জনের একদল সাদা পোশাকধারী লোক কিছু না বলেই বুবু রাখাইনকে তুলে নিয়ে যায়। নিয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই তার মোবাইল বন্ধ করে দেয়া হয়। তাৎক্ষণিক বিষয়টি কক্সবাজার সদর মডেল থানার ওসিকে অবহিত করা হয়। ওসির পরামর্শে থানায় ডায়রি করা হয়। পরে র‌্যাব ও ডিবি কার্যালয়ে গিয়ে খোঁজ করলে তারা তুলে নেয়ার বিষয়টি অস্বীকার করেন। তবে বুবু রাখাইনকে উদ্ধারে তারা সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

ভাই মংলাওয়ান আরো বলেন, বুবু রাখাইন কোনো ধরণের খারাপ কাজের সাথে জড়িত নেই। এমনকি কোনো খারাপ মানুষের সাথেও তার চলাফেরা নেই। তিনি সকাল ১০টায় দোকানে গিয়ে রাত ১০টার দিকে বাসায় ফিরে আসেন। শত্রুতা করে কোনো ব্যক্তি প্রশাসনের লোকজনকে তার বিরুদ্ধে মিথ্যা তথ্যা দিয়ে থাকতে পারে। আমার ভাই শতভাগ নির্দোষ। তাকে উদ্ধার করা জন্য আমরা পুলিশ, র‌্যাব ও ডিবির সহযোগিতা কামনা করছি।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares