মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৮:৫৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

আলীকদমে রিভিউ বাজেট অর্থ বছরের আলোচনা সভা অনুষ্ঠিত

  • সময় বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ১০৫ বার পড়া হয়েছে

আবদুর রহমান,আলীকদম বান্দরবন (প্রতিনিধি)ঃ
অর্থ বছরে ২০১৯-২০২০ বাজেট প্রাপ্তি ও প্রত্যাশা- শীর্ষক আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যাক্তি ও স্থানীয়রা।
বান্দরবন আলীকদমে রেপার পাড়া ২নং চৈক্ষ্যং ইউনিয়নে ২০১৯-২০২০ অর্থবছরে বাজেট প্রাপ্তি ও প্রত্যাশা- শীর্ষক আলোচনা সভা ও বাজেট কর্মশালা অনুষ্ঠান হয়। ০২ অক্টোবর ২০১৯ রোজ বুধবার বেলা- ১০ ঘটিকায় বলিপাড়া নারী কল্যাণ সমিতি সহযোগিতা ২নং চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের মধ্যমে রিভিউ অর্থবছরে বাজেট আলোচনা করেন এই সময় প্রধান অতিথি হিসাবে ছিলেন জনাব,সায়েদ ইকবাল উপজেলার নিবার্হী অফিসার, আলীকদম বান্দরবন।

উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব,নুর আক্তার রেভা সিনিয়র প্রোগ্রাম অফিসার হেলভেটাস সুইস ইন্টার কোঃ অফিসার,জনাব,হ্লাসিংনু মার্মা নিবার্হী অফিসার বি,এন,কে,এস বান্দরবন।

আলীকদম উপজেলার বিআরডিবি চেয়ারম্যান অলিউর রহমান,ইউপি এর সচিব মানিক বড়ুয়া,জনাব,ক্যবাথুই
রাখাইন টিম লিডার বান্দরবন বলিপাড়া নারী কল্যাণ সমিতি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের অফিসার ডাক্তার মামুন এলাকার সদ্দার ও সচেতন ব্যাক্তিরা
উপস্থিত ছিলেন।এই সময় বক্তারা বলে উন্নয়ন অবকাঠামো জন্য অর্থবছরে বাজেট থেকে কাজ বরাদ্দকৃত করা হয়,যদি কোথা রাস্তা বা বিরিজের কাজ না করা হলে মেম্বার বা,চেয়ারম্যান কে জনাবেন।

আলোচিত বিষয়ে ২নং চৈক্ষ্যং ইউনিয়ন এর চেয়ারম্যান ফেদ্দৌস রহমান ২০১৯-২০২০ অর্থবছরে বাজেট প্রাপ্তি ও কর্মশালা অনুষ্ঠানের প্রধান আলোচক হিসাবে জনগনের সম্মুখে উপস্থাপন করেন,অর্থবছরে মোট ব্যায়-১ কোটি ১৮ লক্ষ টাকা,সংশোধিত খসড়া বাজেট ১কোটি ৩৪ লক্ষ টাকা। সভাপতি জনাব,ফেদ্দৌস রহমান চেয়ারম্যান বলেন, এই পরিষদ কে একটি মডেল পরিষদ করার আশ্বাস দেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares