মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৭:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

চুরাই গাড়ীসহ হাতেনাতে আটক শফিক ও হেলালঃ জামিনে বের হয়ে ফের বেপরোয়া!

  • সময় সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩১ বার পড়া হয়েছে

ফলোআপ

আলোকিত ক্রাইম প্রতিবেদকঃ

কক্সবাজার জেলায় প্রতিনিয়ত  চুরি হচ্ছে মটর বাইক সহ নানা ধরনের গাড়ী। বিভিন্ন জেলায় গাড়ী চুরের একাধিক সেন্ডিকেট রয়েছে তৎমদ্ধে উখিয়া উপজেলায় ও গাড়ী চুরির পরিমান বেড়েছে বলে গুরতর অভিযোগ উঠেছে ।

অভিযোগসুত্রে জানাযায়, উখিয়া উপজেলায় গাড়ী চুরের সেন্ডিকেট প্রধান হিসেবে গাড়ীচুরির অভিযোগ উঠেছে উখিয়ার রত্নাপালং ইউনিয়নের চাববৈটা গ্রামের কমিউনিটি পুলিশের সভাপতি আমির হামজার পুত্র শফিক উল্লাহর বিরুদ্ধে ।

আইনশৃংখলা বাহিনীর সুত্রে জানাগেছে,  গত ৩১ জুলাই গোফন সংবাদের ভিত্তিতে চিরিংগা হাইওয়ে পুলিশ চকরিয়া চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক থেকে উখিয়া গাড়ী চুর সেন্ডিকেট প্রধান শফিককে চুরাইগাড়ীসহ হাতেনাতে গ্রেফতার করে পুলিশ। তার সহযোগী হিসেবে একইসাথে আটক হয় রামু দক্ষিণ মিঠাছড়ির  ছমিউদ্দিনের পুত্র হেলাল উদ্দিন ।

মোটরসাইকেল চুরি ও চোরাইমাল জব্দ দেখিয়ে (আনুমানিক ২লাখ ২০হাজার টাকার)  চকরিয়া থানায় একটি মামলা করে। যার মামলা নং- নং-৩০/৩৬৩, তারিখ- ৩১ জুলাই, ২০১৯।  কিছুদিন জেলহাজতে থাকার পর জামিনে মুক্ত হয়ে আবারো সে নান অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে বলে অভিযোগসুত্রে আরো জানাযায়। শফিকের সাথে সেন্ডিকেটে কাজ করে আরো অনেকে। রামু দক্ষিণ মিঠাছড়ির  ছমিউদ্দিনের পুত্র হেলাল উদ্দিন শফিকের অন্যতম আস্তাভাজন গাড়ীচুরের সদস্য বলে জানান অভিযোগকারীরা। শফিকককে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে গাড়ীচুরির সেন্ডিকেটে আর কারা কারা জড়িত আছে তাদের নাড়ীনক্ষত্র বের হয়ে আসবে বলে জানান এলাকার সচেতন মহল।

এইব্যাপারে চকরিয়া থানা সুত্রে জানাযায়, গোফন সংবাদের ভিত্তিতে শফিক ও হেলালকে আটক করা হয়। তাদের সাথে  আরো একজন ছিল সে পালিয়ে যেথে সক্ষম হয়েছে তার কাছে মাদক ছিল বলে অনুমান করা হচ্ছে। গাড়ীটি এখনো থানায় জব্দ আছে।  উখিয়া থানা সুত্রে জানায়, উখিয়ায় গাড়ী চুরের একাধিক সেন্ডিকেট আছে বলে শুনেছি । আমাদের অভিযান প্রতিনিয়ত চলছে। অপরাধীদের অবশ্যই ধরা হবে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares