সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০১:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

বিবাহবার্ষিকীতে সপ্তাশ্চর্য ‌কলোসিয়ামে অনন্ত-বর্ষা

  • সময় মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬২ বার পড়া হয়েছে

বিনোদন রিপোর্ট:
পৃথিবীর পরাক্রমশালী যোদ্ধা গ্ল্যাডিয়েটরদের রক্ত, নির্মমতা ও নিষ্ঠুরতা মিশে আছে ইতালির রোমের কলোসিয়ামে। অপূর্ব নির্মাণশৈলীর স্থাপত্যটির শহরে নিজেদের বিবাহবার্ষিকীর দিনটি পার করলেন ঢালিউডের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা।

গতকাল (২৩ সেপ্টেম্বর) ছিল তাদের ৮ম বিবাহবার্ষিকী। আর বিশেষ এই দিনটি তারা কাটালেন পৃথিবীর অন্যতম এ সপ্তাশ্চর্যের কাছে। সঙ্গে ছিল তাদের দুই পুত্র।
সেখান থেকে বিশেষ দিনটিতে নিজেদের জন্য দোয়া চেয়েছেন অনন্ত জলিল। সামাজিক যোগাযোগমাধ্যমে রোমের কলোসিয়ামের সামনে তোলা বেশকিছু ছবি শেয়ার করেছেন তিনি।
অনন্ত বলেন, ‘আমাদের বিবাহিত জীবনের ৮ বছর পূর্ণ হলো। আমাদের জন্য দোয়া করবেন।’ কলোসিয়ামের সামনে বর্ষাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন অনন্ত। ২০১০ সালে নিজের প্রযোজিত ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে বড় পর্দায় অভিষেক হয় অনন্ত জলিলের। সঙ্গে চিত্রনায়িকা হিসেবে ছিলেন বর্ষা। এরপর এ জুটি ‘খোঁজ দ্য সার্চ টু’, ‘হৃদয় ভাঙা ঢেউ’, ‘দ্য স্পিড’, ‘মোস্ট ওয়েলকাম’, ‘মোস্ট ওয়েলকাম টু’ ও ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ছবিতে কাজ করেছেন।
তাদের নতুন ছবি ‘দিন: দ্য ডে’। এটির শুটিং এখন শেষ পর্যায়ে। ছবিটি অনন্তর সঙ্গে যৌথ প্রযোজনায় আছে ইরানের ফারাবি সিনেমা ফাউন্ডেশন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares