সোমবার, ০৯ ডিসেম্বর ২০১৯, ১১:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

গত ২০ সেপ্টেম্বর তারিখে প্রকাশিত সংবাদের একাংশের ”এনজিও অগ্রযাত্রার” বিবৃতি

  • সময় শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০৬ বার পড়া হয়েছে

গত ২০ সেপ্টেম্বর তারিখে দৈনিক আলোকিত উখিয়ায় “এনজিও কর্মী মারওয়ান ইয়াবাসহ আটক” শিরোনামে প্রকাশিত সংবাদে মারওয়ানকে অগ্রযাত্রার কর্মচারী হিসেবে উল্লেখ করা হয়েছে। মুলতঃ প্রায় ০২ বছর পূর্বে রোহিঙ্গা ক্যাম্পের কিছু জরিপের খন্ডকালীন কাজে মারওয়ান সহ আরো বেশ কয়েকজন জরিপকারক কাজে অংশগ্রহন করেছিল । গত ০৩/০৬/২০১৮ ইং তারিখে উক্ত প্রকল্পে তার অদক্ষতা ও সংস্থার স্বাভাবিক কার্যক্রমে নিয়মিত না হওয়ার দরুন তাকে সংস্থার যেকোন কার্যক্রম থেকে বিরত থাকার জন্য নোটিশ প্রদান পূর্বক পরবর্তী ০৩/০৭/২০১৮ ইং তরিখ হইতে সংস্থা থেকে চাকরি চ্যুতির নোটিশ প্রদান করা হয়। বর্তমানে উক্ত ব্যক্তি অগ্রযাত্রার ষ্টাফ নয় ! তাই আইনশৃংখলা বাহিনী, সাংবাদিক এবং সকলের প্রতি মারওয়ানকে অগ্রযাত্রার সাথে কোনভাবেই না জড়ানোর অনুরুধ রইল।

আমরা উক্ত ব্যক্তির সাথে ০৫বার জাতীয় ‍ও আর্ন্তজাতিক পদক প্রাপ্ত বেসরকার‌ী সমাজ উন্নয়নমুলক সংস্থা অগ্রযাত্রাকে জড়িয়ে খবর প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।

নীলিমা আকতার চৌধুরী
সভাপতি
অগ্রযাত্রা

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares