মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৭:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

গুলিতে শেষ হলো খরুলিয়ার শীর্ষ সন্ত্রাসী ‘রাজামিয়ার’ অধ্যায়

  • সময় সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৯৭৭ বার পড়া হয়েছে

শাহীন মাহমুদ রাসেল
কক্সবাজার সদরের খরুলিয়ার শীর্ষ সন্ত্রাসী ও মাদক, হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ ১২টি মামলার আসামি রাজামিয়া ওরফে রাজাইয়ার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। কক্সবাজার শহরের কাটা পাহাড় ও কবিতা চত্বর এলাকা থেকে রাজাইয়া (৩০) ও তার প্রধান সহযোগী রিফাত (২৫) এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে দুইটি অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়। তাদের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

পুলিশের দাবি, রবিবার রাত ৩টার দিকে খরুলিয়ার স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান রাজামিয়া ও কলাতলীর জামাল বাহিনীর মধ্যে ইয়াবার ভাগভাটুয়ারা নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে সন্ত্রাসী রাজাইয়া ও রিফাত নিহত হয়েছে। নিহত রাজামিয়া সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া বাজার পাড়া গ্রামের ইয়াবা সম্রাট ইউসুফ আলীর ছেলে ও তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, চাঁদাবাজিসহ ১২টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার। তিনি বলেন, হয়তো ভোরের দিকে মাদক ব্যবসায়ীদের মধ্যে গুলিবিনিময়ে এঘটনা ঘটে। খবর পেয়ে লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

জানা যায়, সর্বশেষ গত শুক্রবার খরুলিয়ার সুতারচর এলাকায় জুমার নামাজরত অবস্থায় আব্দুল মালেক নামের এক মুসল্লিকে কুপিয়ে গুরুতর জখম করে। তাছাড়া সাবেক ডিসির গাড়ী ডাকাতি মামলা প্রধান আসামী। স্থানীয় প্রভাব কাটিয়ে বিভিন্ন অপরাধ করলেও এদের বিরুদ্ধে কথা বলার সাহস নেই এলাকাবাসীর।

এলাকাবাসীর দাবি, রাজাইয়ার নেতৃত্বে সন্ত্রাসীদের একটি গ্রুপ এলাকায় হত্যা, চাঁদাবাজি,
নির্যাতনে এলাকাবাসী অতিষ্ঠ ছিল। এলাকার সাধারণ মানুষ সন্ত্রাসীদের হাতে জিম্মি হয়ে পড়ে। তার মৃত্যুর খবরে এলাকায় স্বস্তি ফিরেছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares