সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

যে একাদশ নিয়ে মাঠে নামছে টাইগাররা

  • সময় রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৫ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ
ত্রিদেশীয় টি-২০ সিরিজের তৃতীয় ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত আফগানিস্তানের। ফিল্ডিংয়ে বাংলাদেশ। দু’দলই অপরিবর্তিত একাদশ নিয়ে খেলবে। সিরিজের দু’দলই একটি করে জয় পেয়েছে। জিম্বাবুয়েকে হারায় বাংলাদেশ-আফগানরা। চট্টগ্রাম টেস্টে আফগানদের কাছে লজ্জাজনক পরাজয়ের পর আরেকবার সেই দলটিকেই পাচ্ছে স্বাগতিক বাংলাদেশ। যদিও ফরম্যাট ভিন্ন কিন্তু তাতেও স্বস্তিতে নেই বাংলাদেশ। টি-টোয়েন্টির পরিসংখ্যানে বাংলাদেশের চেয়ে এগিয়ে আফগানিস্তান। টি-টোয়েন্টির র‌্যাংকিংয়ে আফগানরা সাত নম্বরে আর বাংলাদেশ দশ নম্বরে। এখন পর্যন্ত আফগানদের বিপক্ষে চারটি টি-২০ ম্যাচ খেলেছে টাইগাররা। এতে একটি জয় পেয়েছে সাকিব-মুশফিকরা। অন্যদিকে ৩টি ম্যাচে জয় পেয়েছে ‘কাবলিওয়ালারা’। আর ওই তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে।

বাংলাদেশ স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন, ও মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তান স্কোয়াড : হজরতুল্লাই জাজাই, নাজীব তারাকী, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নাইব, রশিদ খান (অধিনায়ক), মুজিবুর-উর-রহমান,কারিম জান্নাত, ফারিদ মালিক, রাহমানুল্লাহ গুরবাজ।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares