শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১১:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

স্বামীর মৃত্যু শোক কাটতে না কাটতে মারা গেলেন স্ত্রী।

  • সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩২ বার পড়া হয়েছে

মোঃরবিউল ইসলাম রংপুর প্রতিধিনি

স্বামীর মৃত্যুর শোক কাটতে না কাটতেই তুচ্ছ ঘটনার পরে মারা গেলেন স্ত্রী ফাতেমা বেগম (৬২) । এ ঘটনা ঘটেছে মঙ্গলবার রংপুরের পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের খেজমতপুর গ্রামে ।

জানা গেছে, উক্ত গ্রামের বৃদ্ধ মফিজ উদ্দিন আলী গত ১১ দিন পুর্বে মারা যান । বদ্ধা স্ত্রী ফাতেমা বেগম এখনও স্বামী মৃত্যুর শোকে অনেকটাই শোকাহত ।এদিকে এরি মাঝে মঙ্গলবার একটি কাঠাল গাছ কাটা নিয়ে তার পুত্র ও সতিনের পুত্র এবং বউদের মাঝে ঝগড়া বাঁধে ।বৃদ্ধা ফাতেমা ঝগড়া মেটাতে গিয়ে সামান্য আঘাত প্রাপ্ত হন ।পরে তিনি নিজ ঘরে গিয়ে শুয়ে পড়েন ।শুয়ে থাকাবস্তায় তিনি মেঝেতে পড়ে যান । পরে পরিবারের লোকজন তাকে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সংশ্লিষ্ট চিকিৎসক ফাতেমাকে মৃত্যু ঘোষনা করেন ।
এদিকে অভিযোগ উঠে আঘাত জনিত কারনে ফাতেমার মৃত্যু হয়েছে । অভিযোগের পরিপ্রেক্ষিতে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র ঘটনাস্থলে পৌছেন ।তিনি মরদেহের প্রাথমিক তদন্ত , গ্রামবাসী ও পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে আঘাত জনিত কারনে মৃত্যুর কোন সত্যতা না পেয়ে সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান সাদেকুল ইসলাম বিএসসির উপস্থিতিতে মরদেহ দাফনের অনুমোতি দেন ।তবে সকলের ধারনা বৃদ্ধা ফাতেমার পুর্ব থেকেই হার্টের সমস্যা ছিল, হয়তো সে কারনেই মৃত্যু হয়েছে ।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares