শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে এশিয়া কাপের ফাইনালে যুবারা

  • সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪১ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ
গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই এশিয়া কাপের সেমিফাইনালে জায়গা করে নিলো বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ ক্রিকেট দল। গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে স্বাগতিক শ্রীলঙ্কাকে ৪২ রানে হারিয়েছে আকবর আলীর দল। বাংলাদেশের ২৭৩ রানের জবাবে লঙ্কানরা অলআউট হয় ২৩১ রানে। সেঞ্চুরি করে ম্যাচ সেরা হয়েছেন মাহমুদুল হাসান জয়।

মোরাতুয়ার ফার্নান্দো স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ে নামা বাংলাদেশের শুরুটা ভালো হয়নি। ওপেনিং থেকে আসে ৩০ রান। দ্বিতীয় উইকেটে মাহমুদুলকে বেশীক্ষণ সঙ্গ দিতে পারেন নি ইমন। তবে তৃতীয় উইকেটে তৌহিদ হৃদয়কে সঙ্গে নিয়ে দলকে বড় স্কোরের ভিত দেন মাহমুদুল। হৃদয় ৫০ রানে আউট হলেও সেঞ্চুরি তুলে নিতে ভুল হয়নি মাহমুদুলের। একমাসের ব্যবধানে দ্বিতীয় সেঞ্চুরির পর তিনি আউট হন ১২৬ রানে। টেল এন্ডাররা খুব একটা সুবিধা করতে না পারলেও স্কোর বোর্ডে ২৭৩ রান তোলে ইয়াং টাইগাররা।

জবাবে শরিফুল-রাকিবুলদের নিয়ন্ত্রিত বোলিংয়ে বড় জুটি গড়তে পারেনি লঙ্কান যুবারা। ১৫২ রানে ৬ উইকেট হারায় তারা। শেষদিকে রোহান সঞ্জনার ৪২ রান জয়ের ব্যবধানই কমায় শুধু। শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ দল অলআউট হয় ২৩১ রানে। আগামী বৃহস্পতিবার সেমিফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান অনূর্ধ্ব ১৯ দল।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares