সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

“আন্দোলন ছাড়া খালেদার মুক্তি হবে না”

  • সময় বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬১ বার পড়া হয়েছে

আলোকিত রিপোর্টঃ

খালেদা জিয়ার মুক্তিতে বৃহত্তর আন্দোলন গড়ে তুলতে নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিবসহ শীর্ষ নেতারা। দলীয় প্রধানের মুক্তি দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনে এ আহ্বান জানান তারা। তবে, শুধু কঠোর কর্মসূচির আস্বান কিংবা মানববন্ধন নয়, খালেদা জিয়ার মুক্তিতে জোড়ালো আন্দোলনের ডাক চায় নেতাকর্মীরা।

দুর্নীতি মামলায় সাজা পেয়ে ১৮ মাসের বেশি সময় ধরে কারাগারে থাকা চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিএনপির এই কর্মসূচি। বিএনপি মহাসচিব থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মী এতে অংশ নেন।

কারাবন্দি খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের বিকল্প নেই বলে জানান বিএনপি নেতা মওদুদ আহমদ। তিনি বলেন, একমাত্র রাজপথে ঠিকমত আন্দোলন করতে পারেনি বলেই আমরা আমাদের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি অর্জন করতে পারেনি।

বিএনপি মহাসচিবের আহ্বানও তাই আন্দোলনের প্রস্তুতির। তিনি বলেন, আমরা আজকে ঐক্যবদ্ধ হই দলমত নির্বিশেষে, সকল দল মিলে আমাদের স্বার্থরক্ষার জন্য, আমাদের অধিকার ফিরে পাবার জন্য আমরা আজকে সবাই ঐক্যবদ্ধ হই। স্বাধীনতার চেতনাকে সমুন্নত রাখতে আজকে ঐক্যবদ্ধ হই। সামনের দিনে আরও বৃহত্তর আন্দোলন তৈরি করে এই দানব সরকারকে পরাজিত করতে সক্ষম হব ইনশাল্লাহ।

তবে, কর্মসূচিতে আসা নেতাকর্মীরা জানান আন্দোলেরন জন্য তারা প্রস্তুত। তাই আর আহবান নয় এবার মাঠে নামার ডাক চান তারা। খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার সারাদেশেই মানববন্ধন করবে বিএনপি।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares