শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে কাউয়ারখোপ ইউনিয়ন অংশ না নোয় ক্ষুদ্ধইউএনও

  • সময় মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩০ বার পড়া হয়েছে

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব ১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে কাউয়ারখোপ ইউনিয়ন অংশ গ্রহণ না করায় রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা ক্ষুদ্ধ।

রামুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব ১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ৩য় দিনের প্রথম খেলায় মুখোমুখি হওয়ার কথা ছিলো সদর ফতেখাঁরকুল ইউনিয়ন বনাম কাউয়ারখোপ ইউনিয়নের।কিন্তু নির্দিষ্ট সময়ের মধ্যে কাউয়ারখোপ ইউনিয়ন ফুটবল দল খেলায় অংশ গ্রহণ না করায় খেলা পরিচালনা কমিটি ফতেখাঁরকুল ইউনিয়ন ফুটবল দলকে বিজয়ী ঘোষণা করেন।পরে ফতেখাঁকুল ইউনিয়ন ফুটবল দলের খেলোয়াড়দের দু’টি দল করে প্রীতি ম্যাচের মাধ্যমে উপস্থিত দর্শকদের আনন্দ দেয়া হয়।খেলায় রেফারির দায়িত্ব পালন করেন ওমর ফারুক মাসুম।

কাউয়ারখোপ ইউনিয়ন ফুটবল দল খেলায় অংশ গ্রহণ না করায় রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা জানান বতর্মান সরকার গ্রামাঞ্চল থেকে প্রতিভাবান খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব ১৭)জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। কিন্তু এই টুর্নামেন্টে অংশ গ্রহণ না করায় কাউয়ারখোপ ইউনিয়ন ফুটবল দল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান (অনূর্ধ্ব ১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট কে অবজ্ঞা করেছে।

তিনি আরো জানান, আমি কাউয়ারখোপ ইউনিয়ন ফুটবল দলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিব।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares