বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রোহিঙ্গা শিবিরে বন্ধ হলো  ৪১ এনজিও’র কার্যক্রম! নিষিদ্ধ ঘোষিত এনজিওগুলোর মধ্যে রয়েছে: ফ্রেন্ডশিপ, এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ, আল মারকাজুল ইসলাম, স্মল কাইন্ডনেস বাংলাদেশ, ঢাকা আহ্‌ছানিয়া মিশন, গ্রামীণ কল্যাণ, অগ্রযাত্রা, নেটওয়ার্ক ফর ইউনিভার্সাল সার্ভিসেস অ্যান্ড রুরাল অ্যাডভান্সমেন্ট, আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশন, ঘরনী, ইউনাইটেড সোশ্যাল অ্যাডভান্সমেন্ট, পালস, মুক্তি, বুরো-বাংলাদেশ, এসএআর, আসিয়াব, এসিএলএবি, এসডব্লিউএবি, ন্যাকম, এফডিএসআর, জমজম বাংলাদেশ, আমান, ওব্যাট হেলপার্স, হেল্প কক্সবাজার, শাহবাগ জামেয়া মাদানিয়া কাসিমুল উলুম অরফানেজ, ডেভেলপমেন্ট ইনস্টিটিউট ফর সোশ্যাল অ্যান্ড হিউম্যান অ্যাফেয়ার্স, লিডার্স, লোকাল এডুকেশন অ্যান্ড ইকোনমিক ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, অ্যাসোসিয়েশন অব জোনাল অ্যাপ্রোচ ডেভেলপমেন্ট, হিউম্যান এইড অ্যান্ড রিলিফ অর্গানাইজেশন, বাংলাদেশ খেলাফত যুব মজলিশ, হোপ ফাউন্ডেশন, ক্যাপ আনামুর, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স ইনকরপোরেশন, গরীব, এতিম ট্রাস্ট ফাউন্ডেশনসহ কয়েকটি এনজিও।

কক্সবাজার থেকে পেটের ভেতরে ইয়াবা পাচারের সময় পাঁচ যুবকের পেটে মিলল ১৩০০০ ইয়াবা

  • সময় মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৬ বার পড়া হয়েছে
  •  
  •  
  •  
  •  

আলোকিত রিপোর্টঃ

কুমিল্লায় পাঁচ যুবকের পেট থেকে ১৩ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। কক্সবাজার থেকে অভিনব কায়দায় পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় রবিবার রাত ১১টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় বাসে তল্লাশি চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ।পরে তাদের পেট থেকে বের করা হয় পলিথিনে মোড়ানো ১৩ হাজার পিস ইয়াবা। আটককৃতরা হচ্ছে কুষ্টিয়ার মিরপুর থানার হালসা গ্রামের আতিয়ার রহমানের ছেলে সাইফুল ইসলাম (২২), কুড়িগ্রাম জেলার রৌমারী থানার ধনারচর গ্রামের রফিকুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম (২০), একই জেলার চুলিয়ারচর গ্রামের নুরুজ্জামানের ছেলে মো. সুলতান (১৯), রাজিবপুর থানার চরসাজৈ গ্রামের ওসমান গনির ছেলে শরিফুল ইসলাম (২২) ও একই উপজেলার চররাজিবপুর গ্রামের আবু বকর ছিদ্দিকের ছেলে ফারহজান রাজ (২২)।

বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের ওসি মো. মাইনুদ্দিন খানান, আটক পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়েরের পর সোমবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, রবিবার পদুয়ার বাজার বিশ্বরোডে পুলিশ চেকপোস্টের মাধ্যমে বিভিন্ন যানবাহন তল্লাশিকালে চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখে আসা একটি মাইক্রোবাসের গতিরোধ করে পুলিশ। এ সময় মাদক কারবারিরা গাড়ি থেকে নেমে কৌশলে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করলে ডিবি পুলিশ পাশের একটি ক্লিনিকে নিয়ে এক্সরে করে পেটের মধ্যে ইয়াবার অস্তিত্ব পায়। পরে তাদের পেটের ভেতর থেকে বড় বড় ক্যাপসুলের মতো পলিথিমে মোড়ানো ইয়াবাভর্তি ২৬০টি প্যাকেট উদ্ধার করা হয়। উদ্ধার করা প্যাকেটে ১৩ হাজার পিস ইয়াবা ছিল।

কুমিল্লা ডিবি পুলিশের এসআই ইকতিয়ার উদ্দিন বাদী হয়ে এসংক্রান্তে কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অইনে আটক পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

Comments Below
  •  
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ