বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রোহিঙ্গা শিবিরে বন্ধ হলো  ৪১ এনজিও’র কার্যক্রম! নিষিদ্ধ ঘোষিত এনজিওগুলোর মধ্যে রয়েছে: ফ্রেন্ডশিপ, এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ, আল মারকাজুল ইসলাম, স্মল কাইন্ডনেস বাংলাদেশ, ঢাকা আহ্‌ছানিয়া মিশন, গ্রামীণ কল্যাণ, অগ্রযাত্রা, নেটওয়ার্ক ফর ইউনিভার্সাল সার্ভিসেস অ্যান্ড রুরাল অ্যাডভান্সমেন্ট, আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশন, ঘরনী, ইউনাইটেড সোশ্যাল অ্যাডভান্সমেন্ট, পালস, মুক্তি, বুরো-বাংলাদেশ, এসএআর, আসিয়াব, এসিএলএবি, এসডব্লিউএবি, ন্যাকম, এফডিএসআর, জমজম বাংলাদেশ, আমান, ওব্যাট হেলপার্স, হেল্প কক্সবাজার, শাহবাগ জামেয়া মাদানিয়া কাসিমুল উলুম অরফানেজ, ডেভেলপমেন্ট ইনস্টিটিউট ফর সোশ্যাল অ্যান্ড হিউম্যান অ্যাফেয়ার্স, লিডার্স, লোকাল এডুকেশন অ্যান্ড ইকোনমিক ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, অ্যাসোসিয়েশন অব জোনাল অ্যাপ্রোচ ডেভেলপমেন্ট, হিউম্যান এইড অ্যান্ড রিলিফ অর্গানাইজেশন, বাংলাদেশ খেলাফত যুব মজলিশ, হোপ ফাউন্ডেশন, ক্যাপ আনামুর, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স ইনকরপোরেশন, গরীব, এতিম ট্রাস্ট ফাউন্ডেশনসহ কয়েকটি এনজিও।

সাংবাদিকদের নিয়ে অশালীন পোষ্ট দিয়ে বরখাস্ত হলেন সেই পপি

  • সময় শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫২ বার পড়া হয়েছে
  •  
  •  
  •  
  •  

উখিয়া প্রতিনিধি :

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সাংবাদিকদের নিয়ে অশালীন ভাষা ব্যবহার করে স্ট্যাটাস দেওয়ায় বরখাস্ত করা হয়েছে নাসরিন ফাতেমা পপি নামের এক এনজিও কর্মী কে। শেড এর নিবাহী পরিচালক মো. ওমরা আজ (০৬ সেপ্টেম্বর) শুক্রবার এক জরুরী নোটিশের মাধ্যমে সংস্থা থেকে তাকে সাময়িক বরখাস্ত করেন। আগামী রবিবার থেকে উক্ত আদেশ কাযকর হবে বলে উক্ত আদেশে জানানো হয়েছে।

শেড এর মনিটরিং অফিসার আহমেদ সালাউদ্দিন মুরাদ বিষয়টি নিশ্চিত করে টেকনাফ টুডে ডটকম কে জানান, প্রায় দুই দশক ধরে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠী বিশেষ করে নারী, শিশু ও প্রতিবন্ধী মানুষের স্বাস্থ্য, পুষ্টি, খাদ্য নিরাপত্তা জোরদারকরণ, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, শিশু অধিকার বাস্তবায়ন, দুর্যোগ ব্যবস্থাপনা, জনসংখ্যা নিয়ন্ত্রণ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ে সচেতনতা মূলক কাযক্রম পরিচালনা করছে। কাযক্রম বাস্তবায়নে শেড সরকারী ও বেসরকারী পযায়ের সকল প্রতিষ্ঠান, ব্যক্তি ও সাংবাদিকসহ সকলের সাবিক সহযোগীতা পেয়ে আসছে। শেড এর দীঘ পথ চলায় রাষ্ট্র বিরোধী কোন কমকান্ডে লিপ্ত হয় নাই। শেড এই ধারাবাহিকতা অব্যাহত সবার সহযোগীতা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

জরুরি নোটিশঃ ০৬/০৯/২০১৯
সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জনাবা নাসরিন ফাতেমা পপি,প্যারামেডিকস জেজে ওটিপি,ক্যাম্প -০৯ কে আগামী রবিবার (০৮/০৯/২০১৯) থেকে অনিবার্য কারণবশত অফিস কার্যক্রম থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হল।ইহা অবিলম্বে কার্যকর হবে।

আদেশক্রমেঃ
নির্বাহী পরিচালক,শেড।

Comments Below
  •  
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ