সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

সাংবাদিকদের নিয়ে অশালীন পোষ্ট দিয়ে বরখাস্ত হলেন সেই পপি

  • সময় শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৫১ বার পড়া হয়েছে

উখিয়া প্রতিনিধি :

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সাংবাদিকদের নিয়ে অশালীন ভাষা ব্যবহার করে স্ট্যাটাস দেওয়ায় বরখাস্ত করা হয়েছে নাসরিন ফাতেমা পপি নামের এক এনজিও কর্মী কে। শেড এর নিবাহী পরিচালক মো. ওমরা আজ (০৬ সেপ্টেম্বর) শুক্রবার এক জরুরী নোটিশের মাধ্যমে সংস্থা থেকে তাকে সাময়িক বরখাস্ত করেন। আগামী রবিবার থেকে উক্ত আদেশ কাযকর হবে বলে উক্ত আদেশে জানানো হয়েছে।

শেড এর মনিটরিং অফিসার আহমেদ সালাউদ্দিন মুরাদ বিষয়টি নিশ্চিত করে টেকনাফ টুডে ডটকম কে জানান, প্রায় দুই দশক ধরে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের অবহেলিত ও পিছিয়ে পড়া জনগোষ্ঠী বিশেষ করে নারী, শিশু ও প্রতিবন্ধী মানুষের স্বাস্থ্য, পুষ্টি, খাদ্য নিরাপত্তা জোরদারকরণ, শিক্ষা, নারীর ক্ষমতায়ন, শিশু অধিকার বাস্তবায়ন, দুর্যোগ ব্যবস্থাপনা, জনসংখ্যা নিয়ন্ত্রণ ও মানব পাচার প্রতিরোধ বিষয়ে সচেতনতা মূলক কাযক্রম পরিচালনা করছে। কাযক্রম বাস্তবায়নে শেড সরকারী ও বেসরকারী পযায়ের সকল প্রতিষ্ঠান, ব্যক্তি ও সাংবাদিকসহ সকলের সাবিক সহযোগীতা পেয়ে আসছে। শেড এর দীঘ পথ চলায় রাষ্ট্র বিরোধী কোন কমকান্ডে লিপ্ত হয় নাই। শেড এই ধারাবাহিকতা অব্যাহত সবার সহযোগীতা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।

জরুরি নোটিশঃ ০৬/০৯/২০১৯
সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, জনাবা নাসরিন ফাতেমা পপি,প্যারামেডিকস জেজে ওটিপি,ক্যাম্প -০৯ কে আগামী রবিবার (০৮/০৯/২০১৯) থেকে অনিবার্য কারণবশত অফিস কার্যক্রম থেকে সাময়িকভাবে বরখাস্ত করা হল।ইহা অবিলম্বে কার্যকর হবে।

আদেশক্রমেঃ
নির্বাহী পরিচালক,শেড।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares