শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন ।।

  • সময় বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৫৮ বার পড়া হয়েছে

পলাশ দাস হিজলা (বরিশাল) প্রতিনিধি ।।

স্ত্রীর পরকীয়া প্রেমিকের হাতে স্বামী খুন। ২ সেপ্টেম্বর দিবাগত রাতে এ ঘটনা ঘটে বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের চর ছয়গাঁও গ্রামের জামেদালী দপ্তরীর ছেলে কাওছার দপ্তরী (৩৫) স্ত্রী শাজেদা বেগম ৫ সন্তানের জননীর এর সাথে একই গ্রামের মোটর সাইকেল চালক এলেন বেপারীর ছেলে মাসুদ বেপারী (২৬) এর পরকীয়া প্রেম চলে আসছে দীর্ঘ দিন যাবত। এব্যপারে গত ৩ বছর পূর্বে স্থানীয়রা শালিশের মাধ্যমে এদের বিচার করেছিল।

তার পরে তাদের পরকীয় চলে আসছে মাত্র ৩ মাস পূর্বে শাজেদা বেগম ও মাসুদ বেপারীকে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় স্থানীয়রা দেখে ফেলে তখন মাসুদ বেপরী দৌড়ে পালিয়ে যায়। ২ সেপ্টেম্বর দিবাগত রাতে শাজেদা বেগম ও মাসুদ বেপারীর পরকীয়া স্বামী কাওছার এর কাছে ধরা পড়লে মাসুদ বেপারী ও স্ত্রী শাজেদা বেগম তার স্বামীকে ধারালো অস্ত্রের অঘাতে কাওছার দপ্তরীর খুন করে, এমনটাই জানিয়েছে স্থানীয়রা। ৩ সেপ্টেম্বর সকাল ৭ টার দিকে একই এলাকার আবুল বেপারীর বাড়ির সামনে খালের পাশ থেকে কাওছার এর লাশ স্থানীয়রা দেখে থানায় সংবাদ দিলে বিকার ৪ টার দিকে লাশ উদ্ধার করে হিজলা থানা পুলিশ। এব্যপারে হিজলা থানা পুলিশ প্রথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করার জন্য স্ত্রী শাজেদা বেগম ও তার পরকীয়া প্রেমিক মাসুদ বেপারীকে অটক করে। স্থানীয়রা জানায় মাসুদ বেপারীকে আটক করার সময় তার গায়ে রক্তের দাগ ছিল। হিজলা থানা অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার জানায়, মামলা প্রকৃয়াধীন, তদন্ত চলছে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares