সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৫:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

কক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা : প্রতারক আটক

  • সময় বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৪৭ বার পড়া হয়েছে
ছবির ক্যাপশন- আটক প্রতারক রাশেদ ও ভুয়া ফেসবুক আইডি

বিশেষ প্রতিবেদক :

কক্সবাজার চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট , সমাজসেবক ছৈয়দ মোহাম্মদ আলীর ছেলে জিসানের ছবি ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণার দায়ে রাশেদ নামের এক আইনজীবী সহকারিকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার পুলিশ তাকে আটক করে। প্রতারক রাশেদ চাকমারকুলের কলঘর বাজার এলাকার মৃত নুরুল কবিরের পুত্র এবং পিএমখালীর মাছুয়াখালী এলাকার নছরত আলী পাড়ার নবীন আইনজীবী মহিউদ্দিনের সহকারি বলে পুলিশ নিশ্চিত করেছে।

কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, কক্সবাজার চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট ছৈয়দ মোহাম্মদ আলীর ছেলে রামু ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র সিফাত মোহাম্মদ জিসানের ছবি ব্যবহার করে মোহাম্মদ রায়হান নামের ফেসবুক আইডি খুলে বিভিন্ন জনের সাথে প্রতারনা করে আসছিল উক্ত যুবক। প্রোফাইলে শুধু জিসানের ছবি ব্যবহার করে ক্ষান্ত হয়নি এ প্রতারক কাভার ফটোতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও পুত্র তারেক জিয়ার ছবি দিয়ে ষড়যন্ত্র করে আসছিল। বিষয়টি জানার পর থানায় অভিযোগ জানালে মডেল থানার এসআই প্রদীপ চন্দ্র দে’র নেতৃত্বে একদল পুলিশ রাত পৌনে ৯ টার দিকে শহরের বড় বাজার থেকে তাকে আটক করে। উক্ত আইডিতে নাম ব্যবহার করা হয়েছে মোহাম্মদ রায়হান অথচ তার প্রকৃত নাম মোঃ রাশেদ। কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও কক্সবাজার সিটি কলেজের শিক্ষার্থী হিসাবে উল্লেখ করা হয়েছে আইডিটিতে। পুলিশের ধারনা সমাজ সেবক ছৈয়দ মোহাম্মদ আলীর অর্জিত সুনাম নষ্ট করতে বিএনপি ঘরনার মতাদর্শী পরিচয় করানোর জন্য এ ষড়যন্ত্র করতে পারে।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares