বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রোহিঙ্গা শিবিরে বন্ধ হলো  ৪১ এনজিও’র কার্যক্রম! নিষিদ্ধ ঘোষিত এনজিওগুলোর মধ্যে রয়েছে: ফ্রেন্ডশিপ, এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ, আল মারকাজুল ইসলাম, স্মল কাইন্ডনেস বাংলাদেশ, ঢাকা আহ্‌ছানিয়া মিশন, গ্রামীণ কল্যাণ, অগ্রযাত্রা, নেটওয়ার্ক ফর ইউনিভার্সাল সার্ভিসেস অ্যান্ড রুরাল অ্যাডভান্সমেন্ট, আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশন, ঘরনী, ইউনাইটেড সোশ্যাল অ্যাডভান্সমেন্ট, পালস, মুক্তি, বুরো-বাংলাদেশ, এসএআর, আসিয়াব, এসিএলএবি, এসডব্লিউএবি, ন্যাকম, এফডিএসআর, জমজম বাংলাদেশ, আমান, ওব্যাট হেলপার্স, হেল্প কক্সবাজার, শাহবাগ জামেয়া মাদানিয়া কাসিমুল উলুম অরফানেজ, ডেভেলপমেন্ট ইনস্টিটিউট ফর সোশ্যাল অ্যান্ড হিউম্যান অ্যাফেয়ার্স, লিডার্স, লোকাল এডুকেশন অ্যান্ড ইকোনমিক ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, অ্যাসোসিয়েশন অব জোনাল অ্যাপ্রোচ ডেভেলপমেন্ট, হিউম্যান এইড অ্যান্ড রিলিফ অর্গানাইজেশন, বাংলাদেশ খেলাফত যুব মজলিশ, হোপ ফাউন্ডেশন, ক্যাপ আনামুর, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স ইনকরপোরেশন, গরীব, এতিম ট্রাস্ট ফাউন্ডেশনসহ কয়েকটি এনজিও।

কক্সবাজারে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণা : প্রতারক আটক

  • সময় বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫৩ বার পড়া হয়েছে
ছবির ক্যাপশন- আটক প্রতারক রাশেদ ও ভুয়া ফেসবুক আইডি
  •  
  •  
  •  
  •  

বিশেষ প্রতিবেদক :

কক্সবাজার চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট , সমাজসেবক ছৈয়দ মোহাম্মদ আলীর ছেলে জিসানের ছবি ব্যবহার করে ভুয়া ফেসবুক আইডি খুলে প্রতারণার দায়ে রাশেদ নামের এক আইনজীবী সহকারিকে আটক করেছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার পুলিশ তাকে আটক করে। প্রতারক রাশেদ চাকমারকুলের কলঘর বাজার এলাকার মৃত নুরুল কবিরের পুত্র এবং পিএমখালীর মাছুয়াখালী এলাকার নছরত আলী পাড়ার নবীন আইনজীবী মহিউদ্দিনের সহকারি বলে পুলিশ নিশ্চিত করেছে।

কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ফরিদ উদ্দিন খন্দকার জানান, কক্সবাজার চেম্বার অব কমার্সের ভাইস প্রেসিডেন্ট ছৈয়দ মোহাম্মদ আলীর ছেলে রামু ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির মেধাবী ছাত্র সিফাত মোহাম্মদ জিসানের ছবি ব্যবহার করে মোহাম্মদ রায়হান নামের ফেসবুক আইডি খুলে বিভিন্ন জনের সাথে প্রতারনা করে আসছিল উক্ত যুবক। প্রোফাইলে শুধু জিসানের ছবি ব্যবহার করে ক্ষান্ত হয়নি এ প্রতারক কাভার ফটোতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও পুত্র তারেক জিয়ার ছবি দিয়ে ষড়যন্ত্র করে আসছিল। বিষয়টি জানার পর থানায় অভিযোগ জানালে মডেল থানার এসআই প্রদীপ চন্দ্র দে’র নেতৃত্বে একদল পুলিশ রাত পৌনে ৯ টার দিকে শহরের বড় বাজার থেকে তাকে আটক করে। উক্ত আইডিতে নাম ব্যবহার করা হয়েছে মোহাম্মদ রায়হান অথচ তার প্রকৃত নাম মোঃ রাশেদ। কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ও কক্সবাজার সিটি কলেজের শিক্ষার্থী হিসাবে উল্লেখ করা হয়েছে আইডিটিতে। পুলিশের ধারনা সমাজ সেবক ছৈয়দ মোহাম্মদ আলীর অর্জিত সুনাম নষ্ট করতে বিএনপি ঘরনার মতাদর্শী পরিচয় করানোর জন্য এ ষড়যন্ত্র করতে পারে।

Comments Below
  •  
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ