শুক্রবার, ২৮ ফেব্রুয়ারী ২০২০, ১১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

২০০০ ইয়াবাসহ উখিয়ার নূর আহম্মেদ আটক

  • সময় রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৬২ বার পড়া হয়েছে

আলোকিত রিপোর্টঃ

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় দুই হাজার পিস ইয়াবাসহ মো. নূর আহম্মেদ (৩৬)। এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।
শনিবার (৩১ আগস্ট) সকাল ৯টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে তাকে আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

আলমগীর হোসেন জানান, শনিবার সকাল ৯টায় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা নূর আহম্মেদ। তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে নূর আহম্মেদ তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করে। পরবর্তীতে দেহ তল্লাশি করে এক হাজার ৯৫০ পিস ইয়াবা পাওয়া যায়। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় দশ লাখ টাকা।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন, জিজ্ঞাসাবাদে সে জানায় বালুখালীর কালু ও জয়নাল নামের এক ব্যক্তির কাছ থেকে ইয়াবা সংগ্রহ করে এবং ঢাকার রন্টি নামের এক ব্যক্তির কাছে পৌঁছে দেয়ার কথা ছিল। আটক নূর আহম্মেদের বাড়ি কক্সবাজারের উখিয়া উপজেলায়। তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রক্রিয়া চলছে বলে জানান বিমানবন্দর আর্মড পুলিশের এই কর্মকর্তা।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares