বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রোহিঙ্গা শিবিরে বন্ধ হলো  ৪১ এনজিও’র কার্যক্রম! নিষিদ্ধ ঘোষিত এনজিওগুলোর মধ্যে রয়েছে: ফ্রেন্ডশিপ, এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ, আল মারকাজুল ইসলাম, স্মল কাইন্ডনেস বাংলাদেশ, ঢাকা আহ্‌ছানিয়া মিশন, গ্রামীণ কল্যাণ, অগ্রযাত্রা, নেটওয়ার্ক ফর ইউনিভার্সাল সার্ভিসেস অ্যান্ড রুরাল অ্যাডভান্সমেন্ট, আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশন, ঘরনী, ইউনাইটেড সোশ্যাল অ্যাডভান্সমেন্ট, পালস, মুক্তি, বুরো-বাংলাদেশ, এসএআর, আসিয়াব, এসিএলএবি, এসডব্লিউএবি, ন্যাকম, এফডিএসআর, জমজম বাংলাদেশ, আমান, ওব্যাট হেলপার্স, হেল্প কক্সবাজার, শাহবাগ জামেয়া মাদানিয়া কাসিমুল উলুম অরফানেজ, ডেভেলপমেন্ট ইনস্টিটিউট ফর সোশ্যাল অ্যান্ড হিউম্যান অ্যাফেয়ার্স, লিডার্স, লোকাল এডুকেশন অ্যান্ড ইকোনমিক ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, অ্যাসোসিয়েশন অব জোনাল অ্যাপ্রোচ ডেভেলপমেন্ট, হিউম্যান এইড অ্যান্ড রিলিফ অর্গানাইজেশন, বাংলাদেশ খেলাফত যুব মজলিশ, হোপ ফাউন্ডেশন, ক্যাপ আনামুর, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স ইনকরপোরেশন, গরীব, এতিম ট্রাস্ট ফাউন্ডেশনসহ কয়েকটি এনজিও।

রাত ৯টার মধ্যে সব চায়ের দোকান বন্ধের নির্দেশ এসপির

  • সময় শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ৬৬ বার পড়া হয়েছে
  •  
  •  
  •  
  •  

বখাটেপনা বন্ধে সুনামগঞ্জে রাত ৯টার মধ্যে সব চায়ের দোকান বন্ধের নির্দেশ দিয়েছেন জেলার নতুন পুলিশ সুপার (এসপি) মো. মিজানুর রহমান।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এই নির্দেশনার কথা জানান।

এসপি মিজানুর বলেন, সুনামগঞ্জের মানুষজন ভালো। আমরা চাই সাংবাদিক ও পুলিশ মিলে এক সঙ্গে কাজ করার। আমি সুনামগঞ্জ আসার পর দেখেছি এখানে চাঁদাবাজি, জুয়া খেলা, উঠতি ছেলেদের রাতভর আড্ডা ইত্যাদি হচ্ছে। কিন্তু আমি এখন পরিষ্কার বলে দিতে চাচ্ছি আমার জেলায় এসব হবে না।

তিনি বলেন, ‘আমি চাঁদাবাজি বা জুয়া খেলা কিংবা কোনো রকম অপরাধমূলক কাজ আমি মেনে নেব না। আমার সুনামগঞ্জ জেলা থাকবে মাদক ও দুর্নীতিমুক্ত।’

এসময় এসপি বলেন, অনেক সময় দেখেছি শহরের বিভিন্ন পয়েন্টে দিন থেকে শুরু করে রাত ১২টা পর্যন্ত ছেলেরা আড্ডা দেয়। এটা কিন্তু সমাজের দৃষ্টিতে খারাপ। তাছাড়া ওই সময় অনেক ছেলে বখাটেপনা করে। তাই আমি সংশ্লিষ্ট সকলকে জানিয়ে দিতে চাচ্ছি- সুনামগঞ্জে রাত ৯টার মধ্যে সকল চায়ের দোকার বন্ধ করে দিতে হবে।

তিনি বলেন, শুধু বাসস্টেশন ও লোক সমাগম এলাকাগুলো বাদ দিয়ে বাকি যে অলিগলিতে চায়ের দোকান বা টং রয়েছে সেগুলো বন্ধ করে দিতে হবে। রাত ৯টার পর দলবদ্ধ আড্ডা মেনে নেওয়া হবে না।

সাংবাদিকদের উদ্দেশে এসপি বলেন, আইনের ঊর্ধ্বে আমরা কেউ নই। তাই আপনাদের গাড়িতে নম্বর প্লেট, সঙ্গে ড্রাইভিং লাইসেন্স রাখবেন। মোটরসাইকেল চালানোর সময় হেলমেট ব্যবহার করবেন। আপনারা যদি আইন মেনে চলেন তাহলে আপনাদের দেখে আরও অনেকে শিখবে।

Comments Below
  •  
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ