বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ১২:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

গোপন তথ্য ফাঁস হলো রণবীর দীপিকার, উঠে এলো চাঞ্চল্যকর তথ্য

  • সময় শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ১৩৬ বার পড়া হয়েছে

ভালোলাগার শুরু ‘রামলীলা’ ছবির সেট থেকে। কিন্তু প্রথমবার প্রস্তাবে সপাটে ‘না’ করে দিয়েছিলেন দীপিকা। তবে হল ছাড়েননি রণবীর। তিনি চেষ্টা চালিয়ে গেছেন নিজের মতন করে দীপিকার মন পাওয়ার। আর মন থেকে কেউ কোন কিছু চাইলে তা সে না পেয়ে যায় কোথায়। ব্যাস। কিছুদিনের মধ্যেই রণবীর ম্যাজিক কাজ করতে শুরু করে দীপিকার মধ্যে। তিনিও ক্রমশ ঝুঁকতে থাকেন রণবীরের দিকে। একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনইসব কথা শেয়ার করেছেন রণবীর সিং নিজে।

তিনি ওই সংবাদমাধ্যমকে এও জানান, দীপিকার সঙ্গে সম্পর্কের ৬ মাসের মধ্যেই তিনি বুঝতে পেরে গিয়েছিলেন যে, দীপিকাই ভবিষ্যতে তাঁরসন্তানের মা হবেন। এতটাই কনফিডেন্ট ছিলেন তিনি নিজের ফিলিংস এবং রিলেশন নিয়ে। তারপর থেকেই তিনি ধীরে ধীরে দীপিকার ভালোলাগা, খারাপ লাগার সঙ্গে নিজেকে মানিয়ে নিয়েছেন একটু একটু করে। যার পরিণতি আমরা সকলেই দেখেছি ১৪ এবং ১৫ই নভেম্বরে।
বলিউডের বহুলচর্চিত এই কাপল কিন্তু প্রথম থেকেই খবরের শিরোনামে। প্রথমে তারা দুজনেই নিজেদের সম্পর্কের কথা গোপন করে গেছিলেন তবে ক্যামেরা থেকে বাঁচা মুশকিলই নয়, অসম্ভবও। তাই এদিক ওদিক দুজনকে দেখা যেত ঘোরাফেরা করতে। পরে অবশ্য দুজনেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করে নেন।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares