বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০১:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

এবার আসছে রানু মন্ডলের বায়োপিক সিনেমা, জেনে নিন বিস্তারিত

  • সময় শনিবার, ৩১ আগস্ট, ২০১৯
  • ১৮২ বার পড়া হয়েছে

রানাঘাটের স্টেশন থেকে সরাসরি হিমেশ রেশমিয়ার স্টুডিওতে জায়গা করে নিয়েছেন রানু মন্ডল। অনেক বছর আগে স্বামীর সাথে ফিরোজ খানের বাড়িতে কাজ করতে গিয়েছিলেন রানু। সেই সুবাদে তিনি সেখানে হিন্দিতে বেশ সাবলীল। পাশাপাশি গানের গলার জন্যেও এখন তিনি লাইমলাইটে। বেশ কিছুদিন ধরেই ইন্টারনেটের হট টপিক রানু।

রানুর সঙ্গে এখন মুম্বাইতে আছে তাঁর শুভাকাঙ্খী অতীন্দ্র চট্টোপাধ্যায়। খুব সম্প্রতি রানুর এই স্টেশন থেকে স্টুডিওর জার্নিটুকু নিয়ে একটা সিনেমা আসতে চলেছে। সিনেমার পরিচালক হৃষিকেশ মন্ডল আর এই সমগ্র পরিচালনা যিনি করছেন তিনি হলে ক্যাকটাসের গায়ক সিঁধু।

রানুর সবকিছু এখন দেখছে অতীন্দ্র। তাকে ফোন করলে তিনি মুম্বাই থেকে বলেন, ‘হ্যাঁ, সিধুদার সঙ্গে আমার কথা হয়েছে। এখন ২ তারিখ পর্যন্ত সম্ভবত এখানে থাকতে হবে। ফিরে গিয়ে বিস্তারিত কথা বলব। এখানকার কয়েকজন পরিচালকও এই বিষয়টি নিয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করেছিলেন।’

অন্য দিকে, সিধুর বক্তব্য, ‘আমি ওঁর গান শুনেছি। বেশ ভালো গাইছেন। তার চেয়েও বড় কথা হিমেশ রেশমিয়া রানুদিকে একটা সুযোগ দিয়েছেন। ফলে এটা আশা করা যেতেই পারে আগামী ছ’মাস অন্তত এই ক্রেজটা থাকবে। এই সময়ের মধ্যে তিনি এই ধারাটা বজায় রাখলে অবশ্যই তা গানের জন্য ভালো খবর।

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares