সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ০৫:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

স্কুলছাত্রীকে তুলে নিয়ে টানা ৮ দিন ছাত্রলীগ নেতার ফূর্তি

  • সময় সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ১৯১ বার পড়া হয়েছে

আলোকিত ডেস্কঃ

ফেসবুকে প্রে’ম এরপর স্কুলছা’ত্রীকে (১৪) তুলে নিয়ে টানা ৮ দিন জো’র পূর্বক শারিরীক স’ম্পর্ক করেন সাতক্ষীরার শ্যামনগর উপজে’লা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজুল ইস’লাম।রোববার ভোররাতে শ্যামনগর সদরের গোপালপুর এলাকা থেকে ওই স্কুলছা’ত্রীকে উ’দ্ধার করে শ্যামনগর থা’না পু’লিশ।

এ ঘটনায় হাফিজুল ছাদ থেকে লাফিয়ে পালিয়ে গেলেও আয়েশা খাতুন নামে এক নারীকে আ’ট’ক করেছে পু’লিশ। গত ১৮ আগষ্ট সন্ধ্যা থেকে নি’খোঁজ হয় ওই স্কুলছা’ত্রী।স্কুলছা’ত্রী মে’য়েটি উপজে’লা কৈখালী ইউনিয়নের পশ্চিম শৈলখালি গ্রামের বাসিন্দা ও স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ছা’ত্রী। হাফিজুল ইস’লাম গোপালপুর গ্রামের মৃ’ত. আব্দুল হামিদ সরদারের ছে’লে ও উপজে’লা ছাত্রলীগের সাবেক সভাপতি।

স্কুলছা’ত্রী মে’য়েটি ও তার পরিবার জানায়, ফেসবুকের মাধ্যমে হাফিজুল ইস’লামের সঙ্গে পরিচয় হয়। এরপর বিভিন্ন সময় প্রে’মের প্রস্তাব দিতে থাকে। একটা সময় প্রে’মের স’ম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। বিয়ের প্রলো’ভন দেখিয়ে ১৮ আগষ্ট (রোববার) বাড়ি থেকে ডেকে নিয়ে যায় হাফিজুল।এরপর শ্যামনগর সদরের গোপালপুর এলাকায় হাফিজুলের পরিচিত প্রবাসী রজ্ঞুর বাড়িতে রাখে। সেখানে টানা আট দিন জো’র পূর্বক শারিরীক স’ম্পর্ক করে হাফিজুল। এসব কাজে সহযোগিতা করে প্রবাসীর স্ত্রী’ আয়েশা।

শ্যামনগর থা’নার অফিসার ইনচার্জ (ওসি ত’দন্ত) আনিসুর রহমান বলেন, স্কুলছা’ত্রী রিমা ১৮ আগষ্ট নি’খোঁজ হওয়ার পর তার দাদা নহর আলী থা’নায় একটি সাধারণ ডায়েরী করেন। এরপর পু’লিশ মে’য়েটিকে উ’দ্ধারে তৎপরতা শুরু করে। রোববার ভোর রাতে গোপালপুর এলাকা থেকে মে’য়েটিকে উ’দ্ধার ও গৃহবধু আয়েশা খাতুনকে আ’ট’ক করা হয়েছে।তবে উপজে’লা ছাত্রলীগের সাবেক বহিষ্কৃত সভাপতি হাফিজুল ইস’লাম পু’লিশের অ’ভিযান টের পেয়ে চাদ থেকে লাফিয়ে পালিয়ে যায়। তাকে আ’ট’কের জন্য চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় হাফিজুল ইস’লাম ও গৃহবধু আয়েশা খাতুনের বি’রুদ্ধে মা’মলার প্রস্তুতি চলছে। সূত্রঃ বিডি টুডে

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares