বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০২:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
রোহিঙ্গা শিবিরে বন্ধ হলো  ৪১ এনজিও’র কার্যক্রম! নিষিদ্ধ ঘোষিত এনজিওগুলোর মধ্যে রয়েছে: ফ্রেন্ডশিপ, এনজিও ফোরাম ফর পাবলিক হেলথ, আল মারকাজুল ইসলাম, স্মল কাইন্ডনেস বাংলাদেশ, ঢাকা আহ্‌ছানিয়া মিশন, গ্রামীণ কল্যাণ, অগ্রযাত্রা, নেটওয়ার্ক ফর ইউনিভার্সাল সার্ভিসেস অ্যান্ড রুরাল অ্যাডভান্সমেন্ট, আল্লামা আবুল খায়ের ফাউন্ডেশন, ঘরনী, ইউনাইটেড সোশ্যাল অ্যাডভান্সমেন্ট, পালস, মুক্তি, বুরো-বাংলাদেশ, এসএআর, আসিয়াব, এসিএলএবি, এসডব্লিউএবি, ন্যাকম, এফডিএসআর, জমজম বাংলাদেশ, আমান, ওব্যাট হেলপার্স, হেল্প কক্সবাজার, শাহবাগ জামেয়া মাদানিয়া কাসিমুল উলুম অরফানেজ, ডেভেলপমেন্ট ইনস্টিটিউট ফর সোশ্যাল অ্যান্ড হিউম্যান অ্যাফেয়ার্স, লিডার্স, লোকাল এডুকেশন অ্যান্ড ইকোনমিক ডেভেলপমেন্ট অর্গানাইজেশন, অ্যাসোসিয়েশন অব জোনাল অ্যাপ্রোচ ডেভেলপমেন্ট, হিউম্যান এইড অ্যান্ড রিলিফ অর্গানাইজেশন, বাংলাদেশ খেলাফত যুব মজলিশ, হোপ ফাউন্ডেশন, ক্যাপ আনামুর, টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্স ইনকরপোরেশন, গরীব, এতিম ট্রাস্ট ফাউন্ডেশনসহ কয়েকটি এনজিও।

তামিমের জায়গায় জহুরুল না সাইফ?

  • সময় সোমবার, ২৬ আগস্ট, ২০১৯
  • ৪৩ বার পড়া হয়েছে
  •  
  •  
  •  
  •  

আলোকিত ক্রিড়াঃ

কন্ডিশনিং ক্যাম্প শেষে এখন চলছে পুরোদস্তুর ক্রিকেট প্র্যাকটিস তথা স্কিল ট্রেনিং। ক্যাম্পে ডাক পাওয়া ৩৫ জনের মধ্যে ১০ জন অবশ্য বাংলাদেশ ইমার্জিং দলের হয়ে লঙ্কান ইমার্জিং দলের বিপক্ষে সিরিজে ব্যস্ত এবং এখন খুলনায় প্রথম চার দিনের ম্যাচ খেলার প্রহর গুনছেন।

তার মানে প্রথম টেস্টের আগে এখন শেরে বাংলায় অনুশীলন করছেন জনা পচিশেক ক্রিকেটার। কিন্তু ভাবার কোন কারণ নেই যে, তারা সবাই টেস্ট দলে ডাক পাবার দাবিদার। এর মধ্যে কজন টি-টোয়েন্টি স্পেশালিস্ট পারফরমারও আছেন। কাজেই একসঙ্গে প্র্যাকটিস করলেও ঐ বহরের সবাই টেস্ট দলে থাকবেন না।

এদিকে দেখতে দেখতে আফগানিস্তানের সঙ্গে টেস্ট শুরুর সময়ও ঘনিয়ে এলো। আগামী ৫ সেপ্টেম্বর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু সাকিব বাহিনীর সঙ্গে আফগানদের একমাত্র টেস্ট। ৩০ আগস্ট রাজধানীতে পা রাখবে আফগানরা। টেস্ট শুরুর আগে ১ সেপ্টেম্বর এম এ আজিজ স্টেডিয়ামে দুদিনের প্রস্তুতি ম্যাচও খেলবে সফরকারীরা।

শুক্রবার সাপ্তাহিক ছুটি শেষে শনিবার থেকে এদিকে শেরে বাংলায় শুরু হয়েছে টাইগারদের ব্যাটিং ও বোলিং স্কিল ট্রেনিং। এ সপ্তাহের পুরোটা চলবে ঐ স্কিল ট্রেনিং। যতদূর জানা গেছে, ৩১ আগস্ট চট্টগ্রাম যাবে টেস্ট দল। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানিয়েছেন, ৩০ আগস্টের ভেতরেই দল চূড়ান্ত হয়ে যাবে।

তামিম ইকবাল আগেই আফগানিস্তানের সঙ্গে একমাত্র টেস্ট এবং পরে জিম্বাবুয়েকে সঙ্গে নিয়ে বাংলাদেশের তিন জাতি টি-টোয়েন্টি আসরে বিশ্রাম চেয়ে ছুটিতে। তাই তার জায়গাটাই শুধু খালি। এছাড়া আর সবাই আছেন।

কোন বড় ধরনের ইনজুরিও নেই কারো। তাই সে অর্থে নির্বাচক ও টিম ম্যানেজমেন্টের নতুন বিকল্প খোঁজার তাড়া নেই তেমন। দলে তাই নতুন কারও অন্তর্ভুক্তির সম্ভাবনা খুব কম। তারপরও ওপেনিংয়ে তামিম ইকবালের জায়গায় অভিজ্ঞ জহুরুল ইসলাম অমি না হয় এইচপির সাইফ হাসানের দলভুক্তির কথা শোনা যাচ্ছে।

Comments Below
  •  
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ