শনিবার, ২৫ জানুয়ারী ২০২০, ০৫:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
দৈনিক আলোকিত উখিয়ার অনলাইন পোর্টালে আপনাকে স্বাগতম। আপনার চারপাশে চলমান অনিয়ম দুর্নীতির খবর আমাদের জানান। দেশকে বাচাঁন দেশকে ভালবাসুন

দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক

  • সময় মঙ্গলবার, ১৩ আগস্ট, ২০১৯
  • ১৬০ বার পড়া হয়েছে

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সকল মুসলিম জনগোষ্ঠীকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেনবাংলাদেশ কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন মোল্লা এবং সাধারণ সম্পাদক এ্যাড. খোন্দকার শামসুল হক রেজা।

আজ ১১ আগস্ট ২০১৯ রোজ রবিবার ঈদ শুভেচ্ছা ও ঈদ মোবারক জানান তারা। সোমবার (১২ আগস্ট) বাংলাদেশে পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে।

বাংলাদেশ কৃষক লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মোতাহার হোসেন মোল্লা এবং সাধারণ সম্পাদক এ্যাড. খোন্দকার শামসুল হক রেজা বলেন, আল্লাহর প্রতি গভীরআনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় সমুজ্জ্বল পবিত্র ঈদুল আজহা মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হযরত ইসমাইল (আ.) কে কোরবানি করতে উদ্যোগ হয়ে হযরতইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অগাধ ভালোবাসা, আনুগত্য ও আত্মত্যাগের যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা বিশ্ববাসীর কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়েথাকবে।

প্রতিবারের মতো এবারও কোরবানির ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে আনুক – এ প্রত্যাশা ব্যক্ত করে আলহাজ্ব মোঃ মোতাহার হোসেনমোল্লা এবং এ্যাড. খোন্দকার শামসুল হক রেজা বলেন, “পবিত্র এই দিনে আমরা মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহরউত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।”

Comments Below
  •  
  •  
  •  

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ
Shares